আজ-২০শে মার্চ, ২০১৯ ইং

সরিষাবাড়ীতে অধ্যক্ষ আব্দুর রশিদ এর মতবিনিময় সভা

সরিষাবাড়ী প্রতিনিধিঃ
৮ ফেব্রƒয়ারী বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে আনীত জিয়া অরফানেজ ট্রাষ্ট দুর্নীতি মামলার রায় ঘোষনাকে কেন্দ্র করে সরিষাবাড়ীতে জামাত-বিএনপি কোন রকম নাশকতা করতে না পারে সে লক্ষ্যে আ’লীগ দলীয় অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের প্রস্তুত থাকার জন্য এক মতবিনিময় ও প্রতিবাদ সভা করেন। গতকাল বুধবার বিকেল ৫টায় বঙ্গবন্ধু কলেজ প্রাঙ্গণে সরিষাবাড়ী উপজেলা আলীগের সিনিয়র সহ-সভাপতি ও তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আব্দুর রশিদের সভাপতিত্বে দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সুধীজনদের সাথে মতবিনিময় ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনিছুর রহমান এলিন, ইউপি চেয়ারম্যান শামস উদ্দিন, আবু তাহের, একেএম আনিছুর রহমান জুয়েল, মেষ্টা ইউনিয়ন আলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ তরফদার বাদল, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম লিটুল, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মন্টু লাল তেওয়ারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমীন শিবলু প্রমুখ। মতবিনিময় সভা শেষে অধ্যক্ষ আব্দুর রশিদের নেতৃত্বে বিশাল এক প্রতিবাদ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এক বছর স্বামীর সংসার করে স্ত্রীর মর্যাদা পাচ্ছে না সাথী আক্তার

খাদেমুল মোরসালিন শাকীর,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ ঢাকায় ভূয়া বিয়ের মাধ্যমে এক বছর সংসার করেও স্ত্রীর মর্যাদা ...

ব্রেকিং নিউজঃ