আজ-২০শে মার্চ, ২০১৯ ইং

সফল চেয়ারম্যান স্বর্নপদক পেল কুলকাঠীর চেয়ারম্যান

ইমতিয়াজ হাসান তানিম: ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার ৩নং কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম আখতারুজ্জামান বাচ্চু সফল চেয়ারম্যান স্বর্নপদক পদক পেল।
আজ ৪/০৫/২০১৮ ইং তারিখে শুক্রবার সন্ধ্যা ৫.৩০মি: বিজয়নগরস্ত ফারস কনভেনশন হলে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম আয়োজিত আজীবন সদস্যদের মধ্যে এলজিএসপিতে ‘এ’ গ্রেডভূক্ত ইউনিয়ন পরিষদের স্বর্ন পদক প্রদান করা হয়। বিইউএফ সভাপতি মোঃ মাহবুবুর রহমান টুলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা নুরুজ্জামান আহমেদ এমপি, বিশেষ অতিথি আ আ ম স আরেফিন সিদ্দিক সাবেক উপাচার্য ঢাবি, রুহুল আমিন এমপি সহ সকল চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

উলেখ্য সারা বাংলাদেশের প্রায় সারে ছয় হাজার ইউনিয়ন পরিণদের চেয়ারম্যানদের মধ্যে ১১৪ জন এই স্বর্নপদক প্রাপ্ত হন। কুলকাঠির অবস্থান তালিকার ১০ম। এ তালিকা বাছাই কমিটি সহ প্রতিটি উপজেলা ও জেলা প্রশাসনের রিপোর্ট ও এলজিএসপি কর্ম প্রতিবেদন সহায়ক হিসেবে কাজ করেছে।

এব্যাপারে কুলকাঠী ইউপি চেয়ারম্যান প্রতিবেদক কে মুঠফোনে জানান যে, ঝালকাঠী জেলার অবিভাবক আলহাজ্ব আমির হোসেন আমু ভাই এর প্রতিনিধি হিসেবে আমি কুলকাঠী এলাকার উন্নয়নে কাজ করি। তাই এ অর্জন তার এবং সাথে এ প্রাপ্তি আমাকে আরও এলাকার জন্য কাজ করতে দায়িত্ব বাড়িয়ে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডেন্টিস্ট দিবসে ছাত্র পরিষদের শুভেচ্ছা

ডেক্স:: আজ বিশ্ব ডেন্টিস্ট দিবস উপলক্ষ্যে দেশের সকল ডিপ্লোমা ডেন্টাল শিক্ষার্থীদের দক্ষ ডেন্টিস্ট হয়ে প্রত্যন্ত ...

ব্রেকিং নিউজঃ