আজ-২০শে মার্চ, ২০১৯ ইং

কেশব রঞ্জন সরকার এর গণ সংযোগই মনে হচ্ছে জাতীয় নির্বাচন চলছে…………..

এইচ এম হাসান আল মামুন লিমনঃ ১৫৯ নেত্রকোনা -৩ (কেন্দুয়া -আটপাড়া) আসনে আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় কৃষকলীগ সদস্য ও নেত্রকোনা জেলা কৃষকলীগ সভাপতি কেশব রঞ্জন সরকার। বাংলার কৃষক কান্ডারী মাননীয় প্রধানমন্রী কৃষক রত্ন জননেত্রী শেখ হাসিনার নৌকার জনমত অর্জন দিন রাত মাঠে ভোটারদের ধারে ধারে ভোট চাইছেন এ নেতা। ইতি মধ্যে তিনি আটপাড়া-কেন্দুয়া নির্বাচনী এলাকায় শতাধিক উঠান বৈঠক ও অর্ধশতাধিক সভা সমাবেশ করেছেন। প্রতিটি ইউনিয়নে একটি নেতা কর্মীদের দক্ষকরে গড়েতোলার জন্য অফিস ও খবরাখরব জানার জন্য টেলিভিশন দিয়েছেন।

আটপাড়া উপজেলার এক আওয়ামি লীগ নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান যে, কৃষকের সত্যিকারের বন্ধু কেশব দা ইতি মধ্যে উপজেলার প্রায় প্রতি ভোটারের বাড়িতে গিয়েছেন জননেত্রী শেখ হাসিনার নৌকার জনমত গড়ার লক্ষে। আগামী জাতীয় নির্বাচনে কেশব রঞ্জন সরকারের হাতে নৌকার দায়িত্ব দেয়া হয়, বিপুল ভোটে জয়লাভ করবে। আমার বিশ্বাস যে নেত্রী যে ফসল ফলাবে তাকেই ফসল তোলার দায়িত্ব দিবে এবং র্দীঘ দিনের মাঠ পর্যায়ের ত্যাগী নেতাদের মূল্যায়ন করবেন।

কেন্দুয়া উপজেলার বালাই শিমুল ইউপির কৃষক আব্দুর রশিদ তালুকদার জানান সূখে দূথে যাকে পাই, এমপি হিসেবে তাকে চাই। আমরা কেশব রঞ্জন সরকারকে বঙ্গবন্ধুর নৌকার মাঝি হিসেবে দেখতে চাই। জননেত্রীকে বিপুল ভোটে নৌকার বিজয় উপহার দিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডেন্টিস্ট দিবসে ছাত্র পরিষদের শুভেচ্ছা

ডেক্স:: আজ বিশ্ব ডেন্টিস্ট দিবস উপলক্ষ্যে দেশের সকল ডিপ্লোমা ডেন্টাল শিক্ষার্থীদের দক্ষ ডেন্টিস্ট হয়ে প্রত্যন্ত ...

ব্রেকিং নিউজঃ