আজ-২০শে মার্চ, ২০১৯ ইং

শার্শায় সাংবাদিক জামাল হত্যা মামলার আসামি ইয়াবা সহ আটক

শার্শা(বেনা‌পোল)প্র‌তি‌নি‌ধি: যশোরের দৈনিক গ্রামের কাগজের সাংবাদিক জামাল উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামি রাজু মল্লিককে (৪০) আটক করা হয়েছে।
শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান বলেন, মঙ্গলবার ভোর রাতে শার্শার কাশিপুর বাজার থেকে তাকে আটক করা হয় । এ সময় তার কাছ থেকে ১০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয় ।
রাজু শার্শার ডিহী ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত শমসের মোড়লের ছেলে ও যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের সাংবাদিক জামাল উদ্দিন হত্যা মামলার অন্যতম আসামি।
লুৎফর রহমান আরো বলেন,’সাংবাদিক জামাল হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামি রাজু এলাকায় ফিরে অবস্থান করছেন’ গোপনে এমন সংবাদ পেয়ে তাকে আটক করা হয় । রাজু মল্লিকের নামে হত্যা ও মাদকসহ ১০ মামলা রয়েছে ।
উ‌ল্লেখ্য, এর আগে মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করায় তারা সাংবাদিক জামালকে হত্যার হুমকি দেয়। এতে জামাল তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের এক সপ্তাহের মধ্যে ২০১২ সালের ১৫ জুন রাত ১১টার দিকে সাংবাদিক জামালকে তার বাড়ির সামনে একটি চায়ের দোকানে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেন চোরাকারবারিরা। এ ঘটনার পরের দিন জামালের বাবা সাতজনকে আসামি করে শার্শা থানায় মামলা দায়ের করেন। রাজু এ মামলার অন্যতম পলাতক আসামি ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিশোরগঞ্জে শ্রম কল্যাণ পাবলিক পাঠাগারের নতুন কমিটির শপথ গ্রহন

খাদেমুল মোরসালিন শাকীর,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের শ্রম কল্যাণ পাবলিক পাঠাগারের নতুন ...

ব্রেকিং নিউজঃ