আজ-২০শে মার্চ, ২০১৯ ইং

এসএসপি কেন্দীয় কমিটির সদস্য কুমিল্লার সাংবাদিক জুয়েল রানার উপর মাদক ব্যবসায়ীদের হামলা। তীব্র নিন্দা

নিজস্ব প্রতিবেদকঃঃ
সম্মিলিত সাংবাদিক পরিষদ-এসএসপির কেন্দ্রীয় কমিটির সদস্য, কুমিল্লা তিতাস প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক দিন প্রতিদিন পত্রিকার তিতাস প্রতিনিধি মো. জুয়েল রানাকে (২৮) উপজেলার মাছিমপুর গ্রামের চিহ্নত একদল মাদক ব্যবসায়ী হামলা করে গুরতর আহত করে। আহত সাংবাদিক জুয়েল রানাকে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভার্তি করেন।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধায় মাছিমপুর মাঠে। এ ঘটনায় জুয়েল রানা বাদী হয়ে ৩ জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধায় সাংবাদিক জুয়েল ওই মাঠের পাশে অনুষ্ঠিত কীর্তনের সংবাদ সংগ্রহ করতে যাওয়ার পথে তার নিজ গ্রাম মাছিপুরের চিহ্নত মাদক ব্যবসায়ী ও একাধিক ডাকাতি মামলার আসামি ওই গ্রামের পেরু সরকারের ছেলে আলমগীর (৩০), তার ছোট ভাই জাহাঙ্গীর (২৬) ও একই গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে মোজাম্মেলসহ অজ্ঞাত ৩/৪ জন সংঘবদ্ধ হয়ে অতর্কিত হামলা করে এলোপাতারি পিটিয়ে মারাত্মক আহত করে।

এ সময় আহত সাংবাদিকের আর্তচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে।

এ ঘটনা জানা জানা হলে তিতাসে কর্মরত সাংবাদিকসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশিল সমাজ, শিক্ষকবৃন্দ সাংবাদিকের উপর হামলার ঘটনার নিন্দা জানান এবং অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য আইনশৃংঙ্খলা বাহিনীর প্রতি দাবী জানিয়েছেন।

এক বছর পূর্বে দৈনিক সংবাদের সাংবাদিক এম এ কাশেম ভাইয়ার উপর ওই গ্রামের একদল মাদক ব্যবসায়ী হামলা করে মারাত্মক আহত করে ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। এদিকে সাংবাদিক জুয়েলের উপর হামলা কারিদের দ্রুত গ্রেফতার করে বিচারের দাবী জানিয়েছে এসএসপি কেন্দ্রীয় কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডেন্টিস্ট দিবসে ছাত্র পরিষদের শুভেচ্ছা

ডেক্স:: আজ বিশ্ব ডেন্টিস্ট দিবস উপলক্ষ্যে দেশের সকল ডিপ্লোমা ডেন্টাল শিক্ষার্থীদের দক্ষ ডেন্টিস্ট হয়ে প্রত্যন্ত ...

ব্রেকিং নিউজঃ