আজ-২০শে মার্চ, ২০১৯ ইং

নলছিটির গোদন্ডায় কথিত ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হায়দারের ঘরে আগুন দেয়ার অভিযোগ

বরিশাল সংবাদদাতা : নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নের গোদন্ডা গ্রামে হায়দার হাওলাদারের ঘর পুড়ে ছাই। মঙ্গলবার দিনগত রাত দুটায় এ ঘটনা ঘটে। আগুনে ঘর ও সব মালামাল ভস্মীভূত হয়েছে।
স্থানীয়রা ও হায়দার জানিয়েছেন,গোদন্ডা গ্রামের সাহাবউদ্দিনের পুত্র কথিত ছাত্রলীগ নেতা দাবিদার ইউসুফের নেতৃত্বে সন্ত্রাসী ইমরান গাডি ও মৃত অহেদ মোল্লার পুত্র ফারুক গত ৭ মার্চ সকাল ১১ টায় পুর্ব শক্রুতার জেরধরে হায়দারের ঘরে প্রবেশ করে হায়দারের স্ত্রী লাকি বেগম ও হায়দারকে মারধর করে। এ সময় ইউসুফ ও তার লোকজন ঘরে থাকা মালামাল ভাংচুর করে। লুট করে নিয়ে যায় কিছু মালামাল। হায়দার অভিযোগ করে বলেন ইউসুফ পঞ্চাশ হাজার টাকা নিয়ে যায়।
এ ঘটনা তাৎক্ষনিক নলছিটির ওসিকে জানায়। ১২ মার্চ হায়দার ও তার স্ত্রী নলছিটি থানায় মামলা করতে যায়। থানা থেকে বলা হয় সুবিধপুরের ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান শিকদার বলেছে মিমাংশা করে দিবে। ইউপি চেয়ারম্যান ক্ষয়ক্ষতি বাবদ হায়দারকে তিন হাজার টাকার প্রস্তাব করেন। থানা থেকে রাতে লাকি ও হায়দার ফিরে যায় বাড়িতে।১২ মার্চ গভীর রাতে আতর্কিত ইউসুফের নেতৃত্বে ইমরান গাডি,ফারুকসহ ৪/৫টি মোটরসাইকেল যোগো অজ্ঞাতনামা ১০ /১২জন লোক হায়দারের ঘরে প্রবেশ করে বলে কেন তোরা থানায় গেছো। এত সাহস কিভাবে পাও। হায়দার ও তার স্ত্রী লাকিকে বেদম মারধর করে। মারধর করে ঘর আটকিয়ে আগুন ধরিয়ে দেয় ইউসুফের নেতৃত্বে তার লোকজন। দরজা ভেঙ্গে হায়দার ও তার স্ত্রী,সন্তানদের নিয়ে ঘর থেকে বেড়িয়ে যায়।
অল্পের জন্য বেচেঁ যায় তারা। এ ঘটনা হায়দার নলছিটি থানা প্রশাসনকে মোবাইলে অবহিত করেছে বলে হায়দার জানান। হায়দার এ ঘটনায় উপযুক্ত বিচার দাবি করেছে।
উল্লেখ্য,ইউসুফের বিরুদ্ধ নলছিটি থানায় ও ঝালকাঠী অাদালতে চাদাঁবাজী,ইভটিজিং,মাদক বিক্রি ও মারধরসহ একাধিক মামলা রয়েছে। ইউসুফের অত্যাচারে এলাকার লোকজন অতিষ্ঠ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পিআইবি’র মহাপরিচালক শাহ-আলমগী’র মৃত্যুতে এসএসপি’র শোকসভা

নিজস্ব প্রতিনিধিঃ প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি)এর মহাপরিচালক বিশিষ্ট সাংবাদিক মোঃ শাহ আলমগীর এর মৃত্যুতে আজ ...

ব্রেকিং নিউজঃ