আজ-১৯শে এপ্রিল, ২০১৯ ইং

সাংবাদিক সুলতান মাহমুদকে প্রাণ নাশের ও অপহরনের হুমকি ।।

হাসান আলম সুমন।।
সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক সুলতান মাহমুদকে প্রান নাশের ও অপহরনের হুমকি প্রদান করেছে তপন হত্যার অন্যতম আসামী সন্ত্রাসী হামিদুলও জাহাংগীর গং। বৈদ্যের বাজার ইউপির দুই প্রভাবশালী নেতার ছত্রছায়ায় থেকে এই হুমকি প্রদান করেছে বলে জানা গেছে। সাংবাদিক সুলতান মাহমুদ তার এলাকায় গেলে হেয়পতিপন্ন করবে, তার উপর আক্রমন করবে বলে জানায় তার আত্নীয়রা। সুলতান মাহমুদকে না পেলে তার পরিবারের সদস্যদের গ্রাম ছাড়া করিবে এবং তাদের জীবনে শেষ করে ফেলবে। উক্ত সন্ত্রাসী হামিদুল তপন হত্যার অন্যতম আসামী বলে জানা যায়। বৈদ্যের বাজার ইউপির এলাকায় চাদাবাজী ও ত্রাস কায়েম করে রেখছে হামিদুল ও জাহাংগীর গং উক্ত হামিদুল ও জাহাংগীর গং যে কোন সময় সাংবাদিক সুলতান মাহমুদ ও তার পরবারের ক্ষতি করতে পারে। তিনি এখন হতাশায় ও আতংকে জীবনযাপন করছে। তার মায়ের সাথে দেখা করা, বাড়িতে যাওয়া, উপজেলা নির্বাচন পর্যবেক্ষন করা অনিশ্চিত হয়ে পড়েছে বলে তিনি জানান। এ ব্যপারে সোনারগাঁ থানায় সাধারিন ডায়েরী করা হয়েছে, যার নং ১১০১ তারিখ ২৯/০৩/২০১৯ ইং। উক্ত হামিদুল ও জাহাংগীর গং আমান গ্রুপ ও বৈদ্যের বাজার ইউপির দুই প্রভাবশালী নেতার লালিত-পালিত সন্ত্রাসী ও ভুমিদস্যু বলে জানা যায়।

সুলতান মাহমুদ সময়ের চিন্তা ডট কমের প্রকাশক ও সম্পাদক, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সহ-সম্পাদক, দৈনিক স্বাধীন সংবাদ ও অপরাধ বিচিত্রার বিশেষ প্রতিনিধি, তিনি ন্যাশনাল প্রেস সোসাইটির(এনপিএস) ভাইস-চেয়ারম্যান ও জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়নগঞ্জ জেলার সভাপতি।

বঙ্গ বন্ধুর সোনার বাংলা গড়তে, শেখ হাসিনার দুর্নীতি মুক্ত দেশ গড়ার লক্ষ্যে বৈদ্যের বাজার ইউপিকে সন্ত্রাস, চাদাবাজ, ভুমিদস্যু মুক্ত করতে সাংবাদিক সুলতান মাহমুদ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসএসপি’র অভয়নগর উপজেলা আহবায়ক কমিটি ঘোষণা

ঢাকা অফিসঃঃ সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি)’র যশোর জেলার অভয়নগর উপজেলা আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ...

ব্রেকিং নিউজঃ