মাদক থেকে ফিরে আসা ৯ জনের মাঝে পোশাক বিতরণ

প্রকাশিত: ৭:০৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২, ২০১৯

মাদক থেকে ফিরে আসা ৯ জনের মাঝে পোশাক বিতরণ

চরফ্যাশনে মাদক বিরোধী অভিযানের চাপের মুখে নীতিগত সিদ্ধান্ত নিয়ে জীবনেরতরে মাদক থেকে স্বাভাবিক জীবনে ৯ জন ব্যক্তি ফিরে এসে চরফ্যাশন থানা অত্মসমপর্ণ করেছে। মাদক থেকে ফিরে আসা ৯ জনকে থানার পক্ষ থেকে তাদের মাঝে পোশাক বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার দুপুর ১২টায় সময় চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীনের সভাপতিত্বে থানা চত্বরে আনুষ্ঠানিকভাবে এই বিতরণী অনুষ্ঠান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ এসপি (চরফ্যাশন সার্কেল) শেখ সাব্বির হোসেন। মাদক থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসা ব্যক্তিগন হলেন পৌরসভা ৭নং ওয়ার্ডের আবদুল জলিল মাঝির ছেলে আরিফ (১৯), একই ওয়ার্ডের আবু তাহের ফরাজীর ছেলে কবির হোসেন (২০), আবদুস শহিদ সিকদারের ছেলে রিয়াজ (২৫), আবদুল্লাহপুর গ্রামের মৃত হাতেম আলী জমাদারের ছেলে রুহুল আমীন (৪৭), কুলসুমবাগ গ্রামের ইমাম হোসেন রিপন ওরফে কানা রিপন (৩৮)। পৌরসভা ৩নং ওয়ার্ড গুচ্ছগ্রামের আবদুল মতলবের ছেলে মো. সোহাগ (২৪), উত্তর চরনাজিম উদ্দিন গ্রামের ৩নং নজরুল ইসলাম মাঝির ছেলে মো সোহেল মাঝি (১৮) একই এলাকার সামছল হক মাঝির ছেলে মো. লিটন (৩৫), নুরুল ইসলামের ছেলে মো. জুয়েল (২৭)।

চরফ্যাশন অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন বলেন, প্রত্যেককে লুঙ্গীসহ শীতবস্ত্র উপহার দেওয়া হয়েছে। তাদের মামলাগুলো লিগ্যাল এইড আইনের মাধ্যমে নিষ্পত্তি করতে চেষ্টা করা হবে। দানবীরদের সহায়তা নিয়ে তাদেরকে কর্মসংস্থানের জন্যে আমাদের সার্বিক সহযোগিতা থাকবে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest