বঙ্গবন্ধু ল’ কলেজ “বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ”র সভাপতি হলেন বরিশালের ইমাম হাচান

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৯

বঙ্গবন্ধু ল’ কলেজ “বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ”র সভাপতি হলেন বরিশালের ইমাম হাচান

নিজস্ব প্রতিনিধিঃ “বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ” কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি এড. মোঃ নাজিম ও সাধারণ সম্পাদক এড. মোঃ নোমান হোসাইন তালুকদার এক জরুরী সভায় বরিশাল জেলার হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের কৃতি সন্তান জনাব আব্দুল কাদের খান এর সুযোগ্য পুত্র মোঃ ইমাম হাচান খান কে “বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ” বঙ্গবন্ধু ল’ কলেজ শাখার সভাপতি হিসেবে নির্বাচিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কে এম খালিদ বিন সাঈদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম সাচ্চু আহমেদ, ঢাকা মমহানগর দক্ষিণ এর সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম তুহিন ও সাধারণ সম্পাদক মোঃ ইকবাল ভুইয়া রাসেল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মোঃ ইমাম হাচান খান বরিশাল জেলার হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের টুমচর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তারা তিন ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট। ছোট বেলা থেকেই সে রাজনীতিতে জরিয়ে পরে। তিনি বরিশাল সরকারী বি. এম কলেজ এর সাবেক ছাত্রলীগ নেতা ও সরকারী বি . এম কলেজ থেকে কৃতিত্বের সঙ্গে ইংরেজি বিভাগে অনার্স- মাস্টার্স সম্পন্ন করেন। মোঃ ইমাম হাচান খান রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সেবামূলক সংগঠনের সাথে জরিত। সভার শেষে মোঃ ইমাম হাচান খান’কে উক্ত সংগঠনের সকল নেতৃবৃন্দ ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান।.


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest