এমপি আমু ১৪ দলের সমন্বয়ক নির্বাচিত হওয়ায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ’র প্রার্থনা

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০

এমপি আমু ১৪ দলের সমন্বয়ক নির্বাচিত হওয়ায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ’র প্রার্থনা

মিলন কান্তি দাস, নলছিটি প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামী লীগ’র উপদেষ্টা, সাবেক সফল খাদ্য ও শিল্পমন্ত্রী ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র নির্বাচিত হওয়ায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নলছিটি শাখা’র প্রার্থনা সভা অনুষ্ঠিত।
৯ জুলাই বৃহস্পতিবার দুপুরে নলছিটি শ্রী শ্রী তারার মন্দিরে মন্দির কমিটির সভাপতি ও পুরোহিত গৌরাঙ্গ লাল মুখার্জির সভাপতিত্বে এ প্রার্থনা সভায় বক্তব্য রাখেন মন্দির কমিটির কোষাধ্যক্ষ্য কৃষ্ণ লাল চক্রবর্তী,যুগ্ম সম্পাদক শিক্ষক,সাংবাদিক মিলন কান্তি দাস, আ’লীগ নেতা অশোক কুমার পালিত, হরিসভা মন্দির কমিটির সভাপতি পরেশ চন্দ্র দাস, বিশিষ্ট ব্যাবসায়ী গৌতম কর্মকার,বাংলাদেশ পুজা উদযাপন কমিটি নলছিটি শাখার সম্পাদক তপন কুমার দাস, শ্রীগুরু সংঘের সংঘ সমন্বয়কারী অরুন চন্দ্র কর্মকার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, নলছিটি শাখা সম্পাদক শুভাশীষ দত্ত প্রদ্যুৎ, দপ্তর সম্পাদক রাকেশ কুমার রায় প্রমুখ। বক্তরা বর্ষিয়ান নেতা আমির হোসেন আমু’র সার্বিক সফলতা ও সুস্থতা কামনা করেন। এবং তাকে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
উপস্থিত ছিলেন সহ -দপ্তর সম্পাদক অন্তু পালিত, সাংস্কৃতিক সম্পাদক মিলন দাস অনিক,শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক অর্নব দাস শান্ত, ক্রীড়া সম্পাদক দেবাশীষ দাস,নলছিটি পৌর ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক সুশান্ত কুমার দাস( শান্তু),উপজেলা ছাত্রলীগ নেতা সঞ্চয় দাস প্রমুখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest