নলছিটিতে এমপি আমু’র দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০

নলছিটিতে এমপি আমু’র দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা
মিলন কান্তি দাস, নলছিটি ::
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও উপজেলা পূজা উদযাপন পরিষদ নলছিটি শাখার যৌথ উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ’র উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক সফল খাদ্য ও শিল্পমন্ত্রী বর্ষিয়ান রাজনীতিবিদ, ঝালকাঠি-২ আসনের সাংসদ এবং ১৪ দলের নতুন মূখপাত্র ও সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু’র দীর্ঘায়ু কামনায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠানিত হয়েছে।
৯ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার পুরান বাজার সার্বজনীন দূর্গা মন্দির প্রাঙ্গনে পূজা উদযাপন পরিষদ’র সভাপতি ও পৌর আ’লীগের সম্পাদক জার্নধন দাস’র সভাপতিত্বে প্রার্থনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ’র সহ সভাপতি ও নলছটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহম্মদ সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ঝালেকাঠি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি মোহম্মদ ওয়াহেদ কবির খান,
উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও কুলকাঠী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম আক্তারুজ্জামান বাচ্চু,জেলা পরিষদ সদস্য সেঁজুতি বিশ্বাস।
উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নলছিটি শাখার সভাপতি প্রান্তিক দাস পুটু, সাংবাদিক মোহম্মদ আমির হোসেন, এইচ এম সিজার, মোহম্মদ মসিউর রহমান, যুবলীগ নেতা আবুল কাশেম বাবলু, আবুল খায়ের ফারুক, সঞ্জয় দাস,
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নলছিটি শাখার সাংগঠনিক সম্পাদক সম্পু দাস, প্রচার সম্পাদক অমল দাস, সুমন কর্মকার সমর, গন সংযোগ সম্পাদক রিপন দাস, স্বপন কুমার দাস, সাংস্কৃতিক সম্পাদক অর্পন দাস মান্তু, কোষাধ্যক্ষ খোকন চন্দ্র দাস, নয়ন কর্মকার, ক্রিড়া সম্পাদক দেবাশীষ দাস, তথ্য ও প্রযুক্তি সম্পাদক অরবিন্দ পোদ্দার তপু প্রমুখ।
এ সময় ১৪ দলের নতুন মূখপাত্র ও সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমু’র দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

 


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest