জনগণের দোরগোড়ায় বিট পুলিশিং সেবা পৌঁছে দিতে হবে,বিএমপি কমিশনার।

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, আগস্ট ১২, ২০২০

জনগণের দোরগোড়ায় বিট পুলিশিং সেবা পৌঁছে দিতে হবে,বিএমপি কমিশনার।

নিজস্ব প্রতিবেদকঃ বিএমপি উপ পুলিশ কমিশনার দক্ষিণ কার্যালয় বরিশালে, ১১ আগষ্ট ২০২০ খ্রিঃ উপ-পুলিশ কমিশনার দক্ষিণ বিএমপি জনাব মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা’র সভাপতিত্বে দক্ষিণ বিভাগের আইন- শৃঙ্খলা পরিস্থিতি ও গুরুত্বপূর্ণ মামলা পর্যালোচনা সভায়, মাননীয় বিএমপি কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়ের বরাত দিয়ে সভাপতি উপস্থিতির উদ্দেশ্যে এ কথা বলেন।

তিনি, মূলতবী মামলা সমূহের তদন্ত কার্যক্রম দ্রুত সম্পন্ন করে নিষ্পত্তি করার জন্য বিবিধ নির্দেশনা প্রদান করেন, সাধারন মানুষের দোরগোড়ায় আরও বেগবান হয়ে সেবাদান চলমান রাখার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান একই সাথে কোন অফিসারের বিরুদ্ধে অপেশাদার আচরণের অভিযোগ পেলে ছাড় দেয়া হবেনা জানান।

থানা এলাকায় কোন প্রকার সম্পত্তি সংক্রান্ত অপরাধ বৃদ্ধি না পায় এবং হিন্দু ধর্মাবলম্বীদের জন্মাষ্টমী উপলক্ষে কোথাও যেন কোন প্রকার নাশকতামূলক কর্মকান্ড না ঘটে সেদিকে নজরদারী বাড়ানোসহ দৃশ্যমান পুলিশিং এর জন্য সকলকে জোর আহ্বান জানান।

তিনি, উভয় থানা এলাকায় বিট পুলিশিং ব্যবস্থা জোড়দার করার জন্য বিট অফিসারদের প্রতি মনিটরিং বাড়ানোর জন্য নির্দেশনা প্রদান করেন।

উক্ত সভায় সহকারী পুলিশ কমিশনার(কোতয়ালী) জনাব মোঃ রাসেল,সহকারী পুলিশ কমিশনার (বন্দর) প্রকৌশলী জনাব মোঃ শাহেদ আহম্মেদ চৌধুরী,
অফিসার ইন চার্জ (বন্দর থানা) জনাব মোঃ আনোয়ার হোসেন তালুকদার, পুলিশ পরিদর্শক (তদন্ত), কোতয়ালী মডেল থানা, জনাব এ.আর. মুকুল পিপিএম এবং পুলিশ পরিদর্শক (অপারেশন) বন্দর থানা জনাব সঞ্জয় সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest