১৪ আগস্ট বরিশাল জেলায় নতুন করে ৩৩ জন করোনা শনাক্ত

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

১৪ আগস্ট বরিশাল জেলায় নতুন করে ৩৩ জন করোনা শনাক্ত

আলোকিত সময় ডেস্কঃজেলা প্রশাসন বরিশাল থেকে আজ ১৪ আগস্ট তারিখ পর্যন্ত বরিশাল জেলার করোনা (কোভিড-১৯) এর সংক্রমণ সংক্রান্ত তথ্যঃ

আজ ১৪ আগস্ট তারিখে বরিশাল জেলায় নতুন করে ৩৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ৩৩ জন সহ অদ্যাবধি এ জেলায় ২৮০৬ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ ১৪ আগস্ট এ জেলায় করোনা আক্রান্ত ১২ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ১৯৬৭ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

আজ ১৪ আগস্ট এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী কোন ব্যক্তির তথ্য পাওয়া যায়নি। অদ্যাবধি এ জেলায় ৫০ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী গৌরনদী উপজেলায় ০১ জন স্বাস্থ্যকর্মীসহ ০৫ জন, বানারীপাড়া উপজেলায় ০১ জন স্বাস্থ্যকর্মীসহ ০৪ জন, মুলাদী উপজেলায় ০১ জন, বাবুগঞ্জ উপজেলায় ০১ জন স্বাস্থ্যকর্মী, হিজলা উপজেলায় ০১ জন স্বাস্থ্যকর্মী, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত বাংলাবাজার, আলেকান্দা, কাশীপুর, বগুড়া রোড প্রত্যেক এলাকার ০২ জন করে ০৮ জন, আমতলা, ধান গবেষণা রোড, বৈদ্যপাড়া, বটতলা, মুসলিমপাড়া, ভাটিখানা, মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ০১ জন করে ০৭ জন, ব্যাংকে কর্মরত ০১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০৩ জন নার্স ও ০১ জন স্টাফ, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ০১ জন সদস্যসহ ৩৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ১০৩ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ২০৪৬ জন, উজিরপুর উপজেলায় ১৪৬ জন, বাকেরগঞ্জ উপজেলায় ১১৭ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৪৭ জন, হিজলা উপজেলায় ৪৮ জন, বানারীপাড়া উপজেলায় ৬৭ জন, মুলাদী উপজেলায় ৬৭ জন, গৌরনদী উপজেলায় ৯৫ জন, আগৈলঝাড়া উপজেলায় ৭০ জন করে মোট ২৮০৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ০৭ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি এ জেলার বিভিন্ন পর্যায়ের ০৩ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন। ০১ জন মৃত্যুবরণ করেছেন।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ১৩ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।

আজ শনাক্ত হওয়া গৌরনদী উপজেলায় ০১ জন স্বাস্থ্যকর্মী, বানারীপাড়া উপজেলায় ০১ জন স্বাস্থ্যকর্মী, বাবুগঞ্জ উপজেলায় ০১ জন স্বাস্থ্যকর্মী, হিজলা উপজেলায় ০১ জন স্বাস্থ্যকর্মী, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০৩ জন নার্স ও ০১ জন স্টাফসহ অদ্যাবধি এ জেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ৩৫৯ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest