বরিশালে যানজট নিরসনে বিএমপি’র বিশেষ উদ্যোগ গ্রহন।

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২০

বরিশালে যানজট নিরসনে বিএমপি’র বিশেষ উদ্যোগ গ্রহন।

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খানের নির্দেশে ডিসি ট্রাফিক জাকির হোসেন মজুমদারের নের্তৃত্বে নগরীতে যানজট নিরসনে বিশেষ উদ্যোগ নিয়েছে পুলিশ।

২২ জুলাই বুধবার বেলা ১১টায় বরিশাল নগরীর প্রবেশদ্বার রুপাতলী বাস টার্মিনাল ও নথুল্লাবাদ কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকায় কোন দিয়ে গাড়ী পার্কিংয়ের বিশেষ ব্যাবস্থা নির্ধারন ও দুরপাল্লার যানবাহন চলাচল নিশ্চিত করতে লেপ লেন গুলো যানজট মুক্ত রাখার ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।

এ সময় ডিসি ট্রাফিক জাকির হোসেন মজুমদার বলেন,বরিশাল নগরীর প্রবেশদ্বার ২ টি বাসটার্মিনালের গোল চত্বরকে যানজট মুক্ত রাখতে বিশেষ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।নির্বিঘ্নে দুর পাল্লার যানবাহন চলাচল নিশ্চিত করতে লেপ লেন গুলো পরিস্কার রাখার ব্যবস্থা গ্রহন করা হয়েছে।এছাড়াও কোন দিয়ে সাধারন গাড়ী পার্কিংয়ের এলাকা চিহ্নিত করে দেয়া হয়েছে।

এ সময় তিনি আরও বলেন,এ বিশেষ ব্যাবস্থার কারনে একদিকে বাসটার্মিনাল এলাকায় যানজট ও সড়ক দুর্ঘটনা কমে যাবে।নগরবাসীরা নিরাপদে যাতায়াত করতে পারবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন,ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ কমিশনার (দক্ষিন) মাসুদ রানা, টি আই আঃ রহিম,সার্জেন্ট সরোয়ার সহ অন্যান্য পুলিশ সদস্যবৃন্দরা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest