২৩ জুলাই বরিশাল জেলায় ২৫ জন করোনা শনাক্ত ও মৃত্যুবরণকারী ১ জন

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২০

২৩ জুলাই বরিশাল জেলায় ২৫ জন করোনা শনাক্ত ও মৃত্যুবরণকারী ১ জন

শফিউর রহমান কামালঃজেলা প্রশাসন বরিশাল থেকে আজ ২৩ জুলাই তারিখ পর্যন্ত বরিশাল জেলার করোনা (কোভিড-১৯) এর সংক্রমণ সংক্রান্ত তথ্যঃ

আজ ২৩ জুলাই তারিখে বরিশাল জেলায় নতুন করে ২৫ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। আজ শনাক্ত হওয়া ২৫ জন সহ অদ্যাবধি এ জেলায় ২২৬৭ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ ২৩ জুলাই এ জেলায় করোনা আক্রান্ত ৪৫ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। অদ্যাবধি এ জেলায় মোট ১২৪৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

আজ ২৩ জুলাই এ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী ০১ জন ব্যক্তির তথ্য পাওয়া গেছে। অদ্যাবধি এ জেলায় ৪০ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বাকেরগঞ্জ উপজেলার ০৭ জন, গৌরনদী উপজেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ০১ জন সহ ০৫ জন, মুলাদী উপজেলার ০১ জন, উজিরপুর উপজেলার ০১ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত আমানতগঞ্জ এলাকার ০২ জন, বৈদ্যপাড়া, সিএন্ডবি ও মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ০১ জন করে ০৩ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ০১ জন, এনএসআই এ কর্মরত ০১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০২ জন চিকিৎসক ও ০১ জন নার্স, সদর উপজেলাধীন শায়েস্তাবাদ এলাকার ০১ জনসহ মোট ২৫ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ৯৪ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১৬৭৫ জন, উজিরপুর উপজেলায় ১১৮ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৮৮ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৩৬ জন, হিজলা উপজেলায় ৩৯ জন, বানারীপাড়া উপজেলায় ৫১ জন, মুলাদী উপজেলায় ৫৫ জন, গৌরনদী উপজেলায় ৬৯ জন, আগৈলঝাড়া উপজেলায় ৪২ জন করে মোট ২২৬৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ০৫ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি এ জেলার বিভিন্ন পর্যায়ের ০২ জন জনপ্রতিনিধি করোনা আক্রান্ত হয়েছেন।

অদ্যাবধি জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ০৮ জন কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন।

আজ শনাক্ত হওয়া , গৌরনদী উপজেলার স্বাস্থ্য বিভাগে কর্মরত ০১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০২ জন চিকিৎসক ও ০১ জন নার্সসহ অদ্যাবধি স্বাস্থ্য বিভাগে কর্মরত ২৯১ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ০২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

সকলকে মাস্ক পরিধানপূর্বক স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest