গাইবান্ধায় গ্রীন ভয়েসের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং কর্মসূচি অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

গাইবান্ধায় গ্রীন ভয়েসের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং কর্মসূচি অনুষ্ঠিত

 

শিহাব মন্ডল,স্টাফ রিপোর্টার :
বাংলাদেশের একমাত্র পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস গাইবান্ধা জেলা শাখার আয়োজনে এবং তুলসীঘাট ডায়াগনস্টিক সেন্টারের সহযোগিতায় রক্তদানে উৎসাহিতকরণ,নতুন রক্তদাতা বৃদ্ধি ও জনসচেতনতার লক্ষে ফ্রি ব্লাড গ্রুপিং কর্মসূচির আয়োজন করা হয়।

শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে থেকে দুপুর দুইটা পর্যন্ত গাইবান্ধা সদর উপজেলার তুলসীঘাট হাই স্কুল মার্কেটের সামনে গ্রুপ নির্ণয়ের এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে শতাধিক ব্যক্তির বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে বলে জানান গ্রীন ভয়েস গাইবান্ধা জেলা শাখার সভাপতি মো. মাসউদুর রহমান ।

তিনি আরও বলেন, “স্কুল শিক্ষার্থীরা যাতে তাদের রক্তের গ্রুপ সম্পর্কে অবগত থাকে এবং পাশাপাশি নতুন রক্তদাতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের এই কর্মসূচি। গ্রীন ভয়েস শুধু পরিবেশ নিয়েই কাজ করে না,পাশাপাশি স্বেচ্ছাসেবী ও সমাজের কল্যানে কাজ করছে। ”
তিনি কর্মসূচিতে অংশগ্রহণকারী সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং গ্রীন ভয়েস গাইবান্ধা জেলা ইউনিটের সকল সদস্য ভবিষ্যতে আত্মমানবতার সেবায় আরও এগিয়ে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উক্ত কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তুলসীঘাট ডায়াগনস্টিক সেন্টারের কর্ণধার মো সাজ্জাদুর রহমান, প্যাথলজিস্ট অধীর চন্দ্র, গ্রীন ভয়েস বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার দপ্তর সম্পাদক শিহাব মন্ডল,জগন্নাথ বিশ্ববিদ্যালয় বাঁধন ইউনিটের সদস্য শাওন সরদার,গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মো. পারভেজ সাগর, সহ-সভাপতি রতন সরকার,কোষাধ্যক্ষ মো. সাজু সরদার, সাংগঠনিক সম্পাদক উম্মে হাবিবা কণা,দপ্তর সম্পাদক কনক সরকার, জাহিদ সরকার,আশিকুর রহমান, সুজিত,উম্মে হাবিবা আক্তার হিয়া, নদী প্রমুখ ।


মুজিব বর্ষ

Pin It on Pinterest