সিদ্ধিরগঞ্জে ৮ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২০

সিদ্ধিরগঞ্জে ৮ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৮ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষক মাজহারুল ইসলাম রায়হান (২১) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

অভিযুক্ত মাজহারুল নাঃগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার ইসকানদার আলীর ছেলে।

গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার সময় সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ছাত্রীর মা।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত মাজহারুল ইসলাম রায়হান প্রাইভেট পড়ানোর সুযোগে ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ছাত্রীর বাবা-মা কাজের জন্য বাড়ির বাহিরে থাকেন যার সুযোগে গত ১৮ সেপ্টেম্বর ছাত্রীর বাসায় গিয়ে প্রথমে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা করলে প্রথমে রাজি না হলে পরে ওই মেয়েকে রুমে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে মাজহারুল। পরবর্তীতে ভুক্তভোগী ওই স্কুল ছাত্রী তার মা-বাবাকে বিষয়টি খুলে বললে তারা রায়হানের সঙ্গে যোগাযোগ করলে অভিযুক্ত রায়হান তা সম্পূর্ণ অস্বীকার করে।

ভুক্তভোগী সেই স্কুল ছাত্রীর মা আলেয়া আক্তার বলেন, আমি একজন গার্মেন্টস কর্মী ও আমার স্বামী বাস হেলপার। তাই কাজের জন্য দু’জনকেই বাড়ির বাহিরে যেতে হয়। করোনা ভাইরাসের জন্য স্কুল বন্ধ থাকার কারনে আমার মেয়ে একাই বাড়িতে থাকে এবং রায়হান প্রাইভেট পড়ানোর জন্য বাসায় আসতো। বাড়ি খালি থাকার সুযোগে আমার মেয়ের সর্বনাশ করেছে সে আমি তার শাস্তি চাই।

এ ব্যপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক জানান, ভুক্তভোগী মেয়ের মা বাদী হয়ে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।##


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest