সপ্তম শ্রেণীর ছাত্র মোঃ তাসফিক আহমেদ ২৬ ঘন্টা নিখোঁজ যাত্রাবাড়ী থানায় জিডি, পরিবারের উদ্বেগ

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০

সপ্তম শ্রেণীর ছাত্র মোঃ তাসফিক আহমেদ ২৬ ঘন্টা নিখোঁজ যাত্রাবাড়ী থানায় জিডি, পরিবারের উদ্বেগ

মারুফ সরকার ,বিশেষ প্রতিনিধি :
গত ২৩ শে সেপ্টেম্বর ২০২০ ইং রোজ বুধবার ভোর ৬ ঘটিকায় ঢাকার যাত্রাবাড়ী থানার দক্ষিণ শেখদী, অধ্যক্ষ এরশাদ উল্লাহ রোডের ১০ নং গলির বজলু উকিলের ভাড়াটিয়া সৌদি প্রবাসী স্বপন খান ও সালমা আক্তার তানিয়া’র ১৪ বৎসরের কিশোর পুত্র শেখদী আব্দুল্লাহ মোল্লা হাই স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র মোঃ তাসফিক আহম্মেদ সামিউন বাসা থেকে বের হয়ে যায়। তারপর থেকে গত ২৪ ঘন্টা পার হয়ে যাওয়ার পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এই ব্যাপারে ২৪ শে সেপ্টেম্বর ২০২০ ইং রোজ বৃহস্পতিবার যাত্রাবাড়ী থানায় সাধারণ ডায়েরী করা হয়। ডায়েরী নং ১৯৭৩। তদন্ত কর্মকর্তা এসআই হারিজ ও এসআই শরিফুল।
তার স্থানীয় গ্রামের বাড়ি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার রাজাপুর গ্রামে। নিখোঁজ তাসফিক আহম্মেদ সামিউন এর মা সালমা আক্তার তানিয়া বলেন, ২৩ সেপ্টেম্বর ঘুম থেকে উঠেই সামিউন কে দেখতে পাই না। সকাল থেকে বেলা গড়িয়ে যাওয়ার সাথে সাথে চিন্তিত হয়ে পড়ি।
আমাদের সকল আত্মীয়-স্বজন ওর বন্ধু-বান্ধব এর কাছে খোঁজ নিয়ে কোন খবর না পাওয়াই যাত্রাবাড়ী থানায় সাধারণ ডায়েরী করি।
আমার বাড়ির চারপাশে ও আশে পাশে সিসি ক্যামেরা রয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনী যদি সিসি ক্যামেরার সূত্র ধরে খুজতে থাকে তাহলে কার সাথে গিয়েছে এবং কিভাবে গিয়েছে জানা যাবে। বিষয়টি সকলের একান্ত সহযোগীতা কামনা করছি।
এ বিষয়ে যদি কারো কাছে কোন তথ্য থাকে তবে তদন্ত কর্মকর্তার মোবাইল ০১৭২৩০১৭৭৩৪ অথবা ০১৬৮০৪৪৭৩৬১ নম্বরে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ করা হচ্ছে। ১৪ বৎসরের কিশোর পুত্র শেখদী আব্দুল্লাহ মোল্লা হাই স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র মোঃ তাসফিক আহম্মেদ সামিউনকে তার পবিারের কাছে ফিরিয়ে দেওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা ও পদক্ষেপ গ্রহণ করার জন্য সংশিষ্ট কর্তৃপক্ষের কাছে আহবান জানিয়েছেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest