সিদ্ধিরগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ

প্রকাশিত: ৯:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

সিদ্ধিরগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় এক গৃহবধূ(২৩)কে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই গৃহবধূর স্বামীর বন্ধু মহসিন (৩৫) ও রমজান (৩২) নামে দুইজন মিলে ধর্ষণ করে। রবিবার রাতে ধর্ষণের এ ঘটনাটি ঘটে।

সোমবার বিকেলে ধর্ষণের অভিযোগে ওই গৃহবধূ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা (নং-৩৪) দায়ের করেছে।

মামলার সূত্রে জানা যায়, ওই গৃহবধূর ছোট বোনকে নিয়ে তার স্বামী মুন্সীগঞ্জের সিরাজদিখান এলাকা থেকে চলে যায়। ঐ গৃহবধূ বিভিন্ন স্থানে তার স্বামী ও ছোট বোনকে খোঁজাখুজি করতে থাকে। রবিবার রাত সাড়ে ৮টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজির সাহেবপাড়ার নতুন মহল্লা এলাকায় তার স্বামী ও বোনকে খুজঁতে আসলে তার স্বামীর বন্ধু মহসিনের সঙ্গে দেখা হয়। এ সময় তার স্বামী ও বোনের খোঁজ দেয়ার কথা বলে মহসিন জসিমের নির্মাণাধীন একটি চারতলা ভবনের নিচ তলায় নিয়ে যায়। এ সময় ওই গৃহবধূর সন্তানকে পাশে রেখে মহসিন জোরপূর্বক ধর্ষণ করে। পরে মহসিন তার বন্ধু রমজানকে ডেকে আনলে সেও ঐ গৃহবধূকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় ঐ গৃহবধূ অসুস্থ হয়ে পড়েন। পরে ঘটনাটি তার আত্মীয়-স্বজনকে জানানোর পর সোমবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোঃ কামরুল ফারুক বলেন, ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে। ধর্ষণের শিকার ঐ গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার হাসপাতালে পাঠানো হবে বলে তিনি জানান।


এ সংক্রান্ত আরও সংবাদ

মুজিব বর্ষ

Pin It on Pinterest