দিনাজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান উপ-নির্বাচনে রবিউল ইসলাম সোহাগ বিপুল ভোটে বিজয়ী

প্রকাশিত: ৮:৪০ পূর্বাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

দিনাজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান উপ-নির্বাচনে রবিউল ইসলাম সোহাগ বিপুল ভোটে বিজয়ী

চৌধুরী নুপুর নাহার তাজ
বিশেষ প্রতিনিধি, দিনাজপুর

দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের বেসরকারী ফলাফলে চশমা প্রতীকের প্রার্থী রবিউল ইসলাম সোহাগ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন টিউবওয়েল প্রতীকের প্রার্থী উত্তম কুমার রায়।

২০ অক্টোবর মঙ্গলবার রাতে দিনাজপুর সদর উপজেলা পরিষদের পুরাতন হল রুমে সাংবাদিক, পুলিশ, র‌্যাব’র উপস্থিতিতে ফলাফল ঘোষণা করেন জেলা রিটার্নিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ শাহিনুর ইসলাম প্রামাণিক।
ফলাফলে ১২৮টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুযায়ী বেসরকারীভাবে চশমা প্রতীকের প্রার্থী রবিউল ইসলাম সোহাগ ৫২ হাজার ৪২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি টিউবওয়েল প্রতীকের প্রার্থী উত্তম কুমার রায় পেয়েছেন ১৫ হাজার ১৬৯ এবং অপর প্রার্থী উড়োজাহাজ প্রতীকের ফয়সাল ইবনে আজিজ চঞ্চল ভোট পেয়েছেন ১২ হাজার ৮৫২। রিটার্নিং অফিসার জানান, নির্বাচনে ৩ লাখ ৬৪ হাজার ৫০৩ জন ভোটারের মধ্যে ৮১ হাজার ৩২৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে বৈধ ভোটের সংখ্যা ৮০ হাজার ৪৪৩ এবং অবৈধ ভোটের সংখ্যা ৮৮২।

এদিকে ফলাফল ঘোষনার পর বিজয়ী চশমা প্রতীকের প্রার্থী রবিউল ইসলাম সোহাগের বাসভবনে তার কর্মী-সমর্থকসহ এলাকার হাজার হাজার মানুষ এসে শুভেচ্ছা জানান। এ সময় ফুলের মালা দিয়ে সোহাগকে বরণ করে নেন এলাকাবাসী। সমর্থকদের আনন্দ-উচ্ছাসে ফুলে ফুলে সিক্ত হন নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান সোহাগ। নেতা-কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ বলেন, এখন উৎসব করার সময় নয়। সবাইকে সম্মিলিতভাবে সুন্দর উপজেলা পরিষদ গঠনে কাজ করতে হবে। যারা যারা কষ্ট করে আমার পক্ষে কাজ করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।


সেই সাথে সকল ভোটারদের প্রতিও আমি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে ভোট অনুষ্ঠান সম্পন্ন করায় আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদেরও অভিনন্দন জানাচ্ছি। সোহাগ বলেন, জনগনের জন্য কাজ করার যে আমানত ভোটারগণ আমাকে দিলেন, সেটা যেন আমি সুন্দরভাবে পালন করতে পারি, সেজন্য আমি সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করছি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest