গ্রীনভয়েস গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে বন্যার্তদের পূনর্বাসন

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

গ্রীনভয়েস গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে বন্যার্তদের পূনর্বাসন

শিহাব মন্ডল,স্টাফ রিপোর্টার: বাংলাদেশের একমাত্র পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বন্যা পরবর্তী পুনর্বাসন কার্যক্রম শুরু হয়েছে ।

বুধবার(২১ অক্টোবর) বন্যায় সহায় সম্বলহীন হতদরিদ্র মানুষদের ঘরবাড়ি তৈরি করার কাজ শুরু হয় । গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ০৯ নং হরিরামপুর ইউনিয়নের হাজীরবাজার বারুনিতলা গ্রামে একটি টিনের ঘর নির্মাণ করে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

গ্রীন ভয়েস গাইবান্ধা শাখার সভাপতি মাসউদুর রহমান বলেন, গ্রীন ভয়েসের সাথে থেকে অসহায় মানুষদের জন্য কাজ করতে পেরে অনেক আনন্দিত। বন্যায় ক্ষতিগ্রস্ত ও বাড়িঘর হারা মানুষদের একটি করে টিনের ঘর তৈরি করে দিচ্ছি। এই বছর গাইবান্ধা জেলায় ৫ টি ঘর নির্মাণ করে দেয়া হবে।

এছাড়াও উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার দপ্তর সম্পাদক শিহাব মন্ডল,গাইবান্ধা জেলা শাখার সহ-সভাপতি সম্পা মনি শিখা, কোষাধ্যক্ষ সাজু সরদার,দপ্তর সম্পাদক কনক সরকার,সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মামুলি মাহিমা, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক রমিছা আক্তার,জাহিদ হাসান, সাদ্দাম হোসেন, আশিকুর,আলিফ প্রমুখ ।

অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজীরবাজার জামে মসজিদের খতিব মাওলানা আব্দুর রশিদ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest