নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হিসাবে রওশন আলমকে দেখতে চায় পৌরবাসী

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হিসাবে রওশন আলমকে দেখতে চায় পৌরবাসী

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি: নির্বাচন কমিশন তফসিল ঘোষণা না করলেও নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থীরা তাদের প্রস্তুতি শুরু করেছেন। প্রচারে ব্যস্ত আওয়ামীলীগ, জাতীয়পার্টি, বিএনপির প্রার্থীরা। এবার কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্র লীগ নেতা, ও যুবলীগ নেতা রওশন আলম। জানা যায়, রওশন আলম ১৯৯৩সাল থেকে ১৯৯৫ সাল পর্যন্ত নাগেশ্বরী উপজেলা ছাত্র লীগের সভাপতি ছিলেন। ১৯৯৭ সাল থেকে বতর্মান পর্যন্ত উপজেলা যুবলীগের সভাপতি পদে সুনামের সহিত দ্বায়ীত্ব পালন করছেন। শুধু তাই নয় উপজেলা আওয়ামী লীগের সদস্য পদেও তিনি রয়েছেন। রওশনের পিতা সাইদুর রহমান সরকার উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য। খোঁজ নিয়ে জানা যায়, দলের পাশাপাশি এই নেতা সামাজিক সকল কর্মকান্ডে জড়িত থেকে সবার সু নজরে এসেছেন।

গত পৌরসভা নির্বাচনে নমিনেশন নিলেও ব্যাংকে ঋন থাকায় তার নমিনেশন বাতিল হয়। এবার ব্যাংক ঋণ থেকে মুক্ত হয়ে নির্বাচনে অংশ গ্রহনের প্রস্তুতি নিয়েছেন রওশন আলম।পৌর নির্বাচনের পাশাপাশি আগামী বর্ণিক সমিতির নির্বাচনে সভাপতি পদেও লড়বেন রওশন আলম।আওয়ামী লীগের এই তুখোড় নেতা রওশন আলম পৌরসভার মেয়র পদে প্রার্থী হওয়ার বিষয়কে ইতিবাচক হিসাবে দেখছেন বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ। ছাত্র লীগ ও যুবলীগের নেতৃত্বে প্রতিবাদী কন্ঠ ও সাহসীকতার জন্য সর্বমহলে তিনি সু-পরিচিতি অর্জন করেছেন। বিশেষ করে তার অতিত রাজনৈতিক কর্মকান্ডে সামনে থেকে নেতৃত্ব প্রদানের যোগ্যতা, সততা ও শিক্ষা এই তিনটি বিষয় পৌরসভার ভোটারদের বিবেচনায় বেশ এগিয়ে রয়েছেন। নাগেশ্বরী উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বেশ কিছু নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, আসন্ন নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের যে সব নেতা প্রার্থী হিসাবে দৌড় ঝাপ করছেন তার মধ্যে পরিবার সহ আওয়ামী লীগের দুর্দিনে অগ্রনী ভূমিকা পালনের তালিকা বিবেচনা করলে রওশন আলমের বিকল্প প্রার্থী হিসাবে কেউ নেই।

মেয়র পদে প্রার্থী হওয়ার সম্পর্কে রওশন আলম আমাদের কুড়িগ্রাম জেলা প্রতিনিধি সাইফুর রহমান শামীম কে বলেন, মাননীয় প্রধান মন্ত্রী যদি আমাকে দলীয় মনোনয়ন দেন তাহলে জনগণের কল্যাণে নাগেশ্বরী পৌরবাসীর জন্য নিবেদিত ভাবে কাজ করে যাবো।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest