নলছিটি কুমারখালীতে মাছ চোরের হামলায় আহত-৬

প্রকাশিত: ১:১৭ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

নলছিটি কুমারখালীতে মাছ চোরের হামলায় আহত-৬

বরিশাল অফিস : নলছিটি উপজেলার কুমারখালীর মরাগাঙ্গী ঘেরের মাছ চুরি করে ধরার সময় স্থানীয় লোকজন বাধাঁ প্রদান করলে চিন্থিত সন্ত্রাসী ও মাছ চোরের হামলায় ৬ জন আহত হয়েছে। এদের মধ্য দুজনের অবস্থা আশংকাজনক। এ দুজনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে নলছিটি থানার ওসি তদন্তের নেতৃত্বে একদল পুলিশ। ২১ অক্টোবর বুধবার দিনগত রাত ৯ টায় এ ঘটনা ঘটে।

হাসপাতাল ও স্থানীয় লোকজন জানায়, চিন্থিত সন্ত্রাসী মাছ চোর বেল্লাল বাহিনীর প্রধান বেল্লালের নেতৃত্বে জেলালসহ আট দশ জনের একটি দল মরাগাঙ্গী ঘেরের মাছ চুরি করে ধরার সময় স্থানীয় মকবুল শিকদারের পুত্র মেহেদী,সিরাজুল হকের পুত্র ইমরান শিকদার সহ মোঃ সুজাত শিকদার,রিয়াজ সরদার বাধাঁ প্রদান করলে আতর্কিত তাদের ওপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এতে মারাত্মক আহত হয় মেহেদী শিকদার ও ইমরান শিকদার। এ দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর চারজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। অন্যান্য আহতরা হল
মোঃ সুজাত শিকদার,রিয়াজ সরদার ,সুখান ও আবুল।

রাত একটায় এ রিপোর্ট লেখার সময় শেষ খবরে হাসপাতালে থাকা মেহেদীর স্বজনরা জানিয়েছেন মেহেদীর অবস্থার অবনতি হলে তাকে শেবাচিম হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করেছে সার্জারি ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসকগন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest