নাটোরে জাতীয় নিরাপদ সড়ক দিবসে বাস-ট্রাক সংঘর্ষে নিহত-১, আহত-১৫

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

নাটোরে জাতীয় নিরাপদ সড়ক দিবসে বাস-ট্রাক সংঘর্ষে নিহত-১, আহত-১৫

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি ।

জাতীয় নিরাপদ সড়ক দিবসে বাস-ট্রাক সংঘর্ষে সড়কে ঝড়ল আরও এক প্রাণ। সেইসাথে আহত হয়েছেন অন্তত ১৫ জন। দুর্ঘটনা কবল এলাকা হিসেবে চিহ্নিত বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের পাটোয়ারী পেট্রোল পাম্প এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে।

বৃহস্পতিবার ২২ অক্টোবর বেলা ১২ টার দিকে বাস ও ট্রাকের মুখোঁমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় দুর্ঘটনা নিহত হয়েছেন ট্রাক চালক তারেক।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেলা ১২ টার দিকে ঢাকা থেকে রাজশাহীগামী রাজকীয় পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পাটোয়ারী পেট্রোল পাম্প এলাকায় পৌছিলে বিপরীত দিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাকের ( ঢাকা মেট্রো-ট-২২-৩৭০৫) মুখোঁমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চালক রাজবাড়ী এলাকার তারেক ঘটনাস্থলেই মারা যায়। এ সময় বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়।

খবর পেয়ে বনপাড়া ফায়ার স্টেশন কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন। এসময় মরদেহটি উদ্ধার করে বনপাড়া হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়।

ফায়ারম্যান ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা আহত ৬ জনকে উদ্ধার করেছেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, উপজেলা নির্বাহি কর্মকর্তা জাহাঙ্গীর আলম, বনপাড়া পৌরসভার মেয়র কে.এম জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি ঘটনাস্থল পরিদর্শন করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest