লালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

লালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

এস ইসলাম , নাটোর জেলা প্রতিনিধি।

“মুজিববর্ষর শপথ, সড়ক করব নিরাপদ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে নাটোরের লালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।

বহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে উপজেলা প্রশাসন ও নিরাপদ সড়ক চাই লালপুর উপজলা শাখা আয়োজিত আলাচনা সভায় প্রধান অতিথি ছিলেন লালপুর উপজলা পরিষদের চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে উপজেলা হলরুমে অনুষ্ঠিত আলাচনা সভায় বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগর সভাপতি আফতাব হোসেন ঝুলফু, নিরাপদ সড়ক চাই, লালপুর উপজলা শাখার সভাপতি ও সাপ্তাহিক লালপুর বার্তা এর সম্পাদক সাংবাদিক এ এম রায়হান, সাধারণ সম্পাদক শিক্ষক ও সাংবাদিক মাজহারল ইসলাম লিটন। এ সময় অন্যান্যর মধ্য উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, লালপুর উপজেলা আওয়ামীলীগর সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা সম্পাদিকা কাজি আছিয়া জয়নুল বেনু, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রশিদ মাষ্টার সহ উপজেলা বিভিন্ন দপ্তরের প্রতিনিধিগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে বৃষ্টি উপেক্ষা করে লালপুর পাবলিক লাইব্রেরীর সামনে থেকে এক বনাঢ্য র‍্যালি বের হয়। এসময় উপস্থিত ছিলেন, লালপুর পাবলিক লাইব্রেরির সভাপতি আব্দুল ওয়াদুদ, সা. সম্পাদক আরিফুল ইসলাম, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আকিয়াব হোসেন, প্রাকীর্তি ফাউন্ডেশনের পরিচালক আমজাদ হোসেন, আমিনুল হক টমি, আশরাফুল আলম লুলু, জালাল উদ্দিন বাবু, গোলাম সরোয়ার মিলন প্রমূখ।


মুজিব বর্ষ

Pin It on Pinterest