র‌্যাবের হাতে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

র‌্যাবের হাতে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

র‌্যাবের হাতে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সংঘবদ্ধ ডাকাত চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্নরকম দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃতরা হলো মোঃ রাশেদ (২৪), মোঃ সোহেল ও মোঃ জাবেদ হোসেন (২৩)। এসময় আরো ছয় আসামী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ ঘটনায় র‌্যাব বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

একটি সূত্রে জানা যায়, নিয়মিত টহল ডিউটি পালন করার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে সংঘবদ্ধ একটি ডাকাত চক্র এমনি একটি খবর আসে র‌্যাবের কাছে। সেই খবরের প্রেক্ষিতে র‌্যাব তাৎক্ষণিক অভিযান শুরু করে মহাসড়কটিতে। এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুক্তিসড়নি পোল্ডার রোড এলাকায় র‌্যাবের টহল দলটি পৌছলে ডাকাত দল র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালাতে থাকে। তখন র‌্যাব তাদের ধাওয়া করে তিন ডাকাতকে আটক করে। এময় বাকি আরো ছয় ডাকাত সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। পরে র‌্যাবে আটককৃত তিন জনের কাছ থেকে একটি দেশীয় একনালা বন্দুক, পাঁচ রাউন্ড কার্তুজ, একটি স্ক্রু ড্রাইভার,একটি দেশীয় তৈরি এলজি, দুটি চাপাতি, একটি রাদা, একটি সেলাই রেঞ্জ উদ্ধার করে।
এ বিষয়ে র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি নাজমুল হাসান জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন সময় পরিবহনে ডাকাতি করে আসছিলো। তারা সংঘবদ্ধ একটি একটি ডাকাত চক্রের সদস্য। তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। আটক কৃতদের বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।##


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest