সাভারে খুন হওয়া রাবির সাবেক শিক্ষার্থীর জানাজায় মানুষের ঢল, দোষীদের কঠোর শাস্তি দাবি

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

সাভারে খুন হওয়া রাবির সাবেক শিক্ষার্থীর জানাজায় মানুষের ঢল, দোষীদের কঠোর শাস্তি দাবি

রাজশাহী ব্যুরো : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মুস্তাফিজুরের জানাযায় হাজার মানুষের সমাগম হয়েছে। জানাযার আগে গ্রামের লোকজন ব্যানার নিয়ে দোষীদের কঠোর শাস্তি দাবি জানান। আজ রোববার সকালে রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওয়াপাড়া গ্রামে তার জানাজা অনুষ্ঠিত হয়। জানা যায় গ্রামের শত

শত মানুষ অংশগ্রহণ করে। গ্রামের মানুষ ছাড়াও আশপাশের এলাকায় এবং তার সহপাঠীরা অংশগ্রহণ করে। জানাযা থেকে সাভারের ছিনতাইকারীদের দৃষ্টান্তমূলক কঠোর শাস্তির দাবি করা হয়। রাতে কেউ আর এ ধরনের অন্যায় করার সাহস না পায়।

এদিকে, একটি তাজা প্রাণ অকালে ঝরে যাওয়ায় শোকে হতবিহ্বল হয়ে পড়েছেন তার আত্মীয়স্বজন ও এলাকাবাসী। আর তার স্ত্রী মা-বাবা শোকে কাতর হয়ে গেছেন। নিহত মুস্তাফিজুরের এক বছরে একটি মেয়ে সন্তান রয়েছে।

উল্লেখ্য, গতকাল শনিবার ভোরে ছিনতাইকারীরা তার পথরোধ করে তাকে নৃশংসভাবে খুন করে কাছে থাকা জিনিসপত্র নিয়ে যায়। পরে পথচারীরা লাশ পড়ে থাকতে দেখে সাভার মডেল থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ বলে থানার পক্ষ থেকে জানানো হয়েছে।
মোস্তাফিজুর কে খুনের দৃশ্য সিসিটিভি ফুটেজে দেখা গেছে। হাফিজুর ছিনতাইকারী দেখে পালাতে গেলে ছিনতাইকারীরা তাকে ধরে খুন করে কাছে থাকা ব্যাগ নিয়ে চলে যায়।


মুজিব বর্ষ

Pin It on Pinterest