তিস্তা ব্যারেজ ঘুরতে এসে লাশ হয়ে ফিরলো সৈয়দপুরের তিন যুবক

প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

তিস্তা ব্যারেজ ঘুরতে এসে লাশ হয়ে ফিরলো সৈয়দপুরের তিন যুবক

হারুন অর রশিদ(রিয়াদ) নিলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডিমলা উপজেলার ঝুনাগাছ চাপানি ইউনিয়নের রংপুর ডালিয়া মহাসড়কের সুইচগেইট নামক
স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে মেইন রোড থেকে ছিটকে পড়ে গাছের সাথে ধাক্কা লেগে তিন মটরসাইকেল আরোহী নিহত হয়,( দিনাজপুর-ল ১২-১৯৮৮)

মঙ্গলবার বিকালে সৈয়দপুর থেকে ডালিয়া তিস্তা ব্যারেজে তিনটি মটরসাইকেল যোগে কয়েকজন বন্ধু মিলে ঘুরতে যাওয়ার পথে রংপুর ডালিয়া মহাসড়কের সুইচগেট নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে পরে গাছের সাথে ধাক্কা লেগে রক্তাক্ত হয়ে ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের কে দ্রুত জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাদের কে মৃত ঘোষণা করেন।

ঘুড়তে আসা দলের প্রতাপ রায় বলেন, সৈয়দপুর উপজেলার লক্ষণপুর মুন্সিপাড়া থেকে তারা সাত জন বন্ধু মিলে তিনটি মটরসাইকেল যোগে ডালিয়া তিস্তা ব্যারেজ ঘুরতে যাচ্ছিলেন পথিমধ্যে কল্পনাহীন এমন দূর্ঘটনা।

নিহতরা হলেন, রিংকু(২১) পিতা উপেন চন্দ্র, দীপ্ত(২১)পিতা নিতাই চন্দ্র ,গ্রামঃ লক্ষণপুর মুন্সিপাড়া, সৈয়দপুর ও দিনাজপুরের ফুলবাড়ী এলাকার প্রসেঞ্জিৎ রায়(২২)।

জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আবু তৈয়ব বলেন, সড়ক দুর্ঘটনা কবলিতদের চিকিৎসা দেওয়ার সুযোগ পাইনি, হাসপাতালে আসার আগেই তারা মৃত্যুবরন করে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest