ঠাকুরগাঁও এসপির তৎপরতায় ডিবির হাতে ১৫ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০২০

ঠাকুরগাঁও এসপির তৎপরতায় ডিবির হাতে ১৫ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ মোতাহার হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান (পিপিএম-সেবা) এর সার্বিক সহযোগিতা ও তথ্য মোতাবেক ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আবু সাঈদ (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বুধবার (২৮ অক্টোবর) দুপুর ১২ টায় ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে এবিষয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন।
সংবাদ সংম্মেলনে তিনি জানান, ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান স্যারের তথ্য ও দিক নির্দেশনা মোতাবেক ঢাকা থেকে বিআরটিসি বাসে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট গত ২৬ অক্টোবর সোমবার ঠাকুরগাঁওয়ে আসার খবর পেয়ে রংপুর থেকে ঠাকুরগাঁও পর্যন্ত সড়ক পথ নজরদারির মধ্যে রাখে। পরে ওইদিন দুপুর সোয়া ১ টায় ঠাকুরগাঁওয়ে সন্দেহাতীত বিআরটিসি বাসটি তল্লাশী চালানো হয়। এসময় ঠাকুরগাঁও ডিবি পুলিশ অভিযান চালিয়ে আবু সাঈদ (২১) কে ১২ হাজার পিস ইয়াবাসহ আটক করতে পারলেও ও ৩ হাজার পিস ইয়াবা ফেলে পালিয়ে যেতে সক্ষম হয় তার সহযোগী আমানুল্লাহ আমান (৪৫)।

পরবর্তিতে গ্রেফতারকৃত আসামী আবু সাঈদকে জিজ্ঞাসাবাদ করলে, তার দেওয়া তথ্য মতে, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট গুলোর অর্থ দাতা গডফাদার বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকড়া গ্রামের সামসুল হকের ছেলে, শাজাহান (২৩), হারুন আর রশিদ (৪০) ও দুলাল হোসেন (৩১) এর বাড়িতে তল্লাশী করে শয়ন কক্ষ থেকে আরও ১শ ২০ পিচ ইয়াবা ট্যাবলেট, ৮৫টি গ্রামীণ সিম, ১৮ টি রবি সিম কার্ডসহ মোট ১শ ৩ টি সিম কার্ড ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এবিষয়ে ঠাকুরগাঁও ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবীউল ইসলাম বাদী হয়ে সদর থানা ও বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য আইনে পৃথক দুইটি মামলা দায়ের করে। এছাড়াও পলাতক আসামীদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে বলে জানিয়েছেন এসআই নবীউল।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, ডিবি’র ওসি রফিকুল ইসলাম, ডিআইও-১ নাজমুল হোসেন, এসআই শামীম, এএসআই হেলালসহ জেলার বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।


মুজিব বর্ষ

Pin It on Pinterest