হিলিতে ছিনতাইকারীর ছুরিরাঘাতে গরু ব্যাবসায়ী নিহত

প্রকাশিত: ১১:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

হিলিতে ছিনতাইকারীর ছুরিরাঘাতে গরু ব্যাবসায়ী নিহত

দিনাজপুর প্রতিনিধি ঃ
দিনাজপুরের হাকিমপুর হিলিতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে গরু ব্যবসায়ী জালাল উদ্দীন (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত বৃদ্ধ জালালপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে।

গতকাল বুধবার (২৮ অক্টোবর) রাত ৮ টায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ।

স্থানীয়রা জানান, বুধবার সকালে বাড়ি থেকে জালাল উদ্দীন গরু কিনার জন্য ৬০ হাজার টাকা নিয়ে পাশ্ববর্তী জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার সোনাপুর গুচ্ছগ্রামের যায়।

স্থানীয়রা বলেন, পাঁচবিবি উপজেলার সোনাপুর গুচ্ছগ্রাম এলাকায় জালাল উদ্দীনের কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার জন্য ধস্তাধস্তির এক পযায়ে তাকে পিছুনে দিক থেকে ইট দিয়ে আঘাত করে। এতেও টাকা ছিনিয়ে নিতে না পারায় ছুরিকাঘাতে করে টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। পরে তাকে জালালপুর-গুচ্ছগ্রামের মাঠে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়।

বুধবার সকাল ৯ টায় হিলি জালালপুর-গুচ্ছগ্রামের মাঠে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখতে পায় লোকজন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হাকিমপুর হাসপাতালে ভর্তি করান। তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮ টায় সে মারা যান।

হাকিমপুর থানার ওসি (তদন্ত )মোস্তাফিজুর রহমান বলেন,এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে।

হাকিমপুর থানা ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, কে বা কাহারা, কি জন্য এই ব্যক্তিকে মেরে ফেলেছে তা এখনও নিশ্চিত হতে পারিনি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest