জয়পুরহাটে নানার বাড়ি বেড়াতে আসা ৬ বছরের কন্যা শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

প্রকাশিত: ৭:০৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

জয়পুরহাটে নানার বাড়ি বেড়াতে আসা ৬ বছরের কন্যা শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

আবু রায়হান, জয়পুরহাটঃ

জয়পুরহাটের কালাই উপজেলার বাখড়া এলাকায় নানার বাড়ি বেড়াতে আসা ৬ বছরের এক কন্যা শিশু ধর্ষণের শিকার হওয়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে ধর্ষক গ্রেফতার।

স্থানীয় এলাকাবাসী ও শিশুটির পারিবার সূত্রে জানা গেছে, গত ২৯ অক্টোবর বুধবার সন্ধ্যায় তার মায়ের সাথে নানার বাড়ি বাখড়া গ্রামে বেড়াতে এসে পরদিন ৩০ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে ওই শিশু অন্যান্য শিশুদের সাথে বাড়ির পাশে খেলাধুলা করার সময় একই গ্রামের মৃত ওসমান আলীর ছেলে ইরো মানিক (৪০) তাকে ফুঁসলিয়ে গ্রামের একটি পুকুর পাড়ের ঝোপে নিয়ে গিয়ে ধর্ষণ করার সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ইরো মানিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে জিন্দারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া জানান, স্থানীয়রা শিশুটিকে গুরতর অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করেন।

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম মালিক ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, শিশুটির বাবা বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায়
কালাই থানায় মামলা দায়ের করলে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এক বিশেষ অভিযান চালিয়ে রাতেই বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার জামুরহাট এলাকা থেকে ধর্ষক ইরো মানিককে গ্রেফতার করা হয়েছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest