সিদ্ধিরগঞ্জে ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক, মামলা

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২০

সিদ্ধিরগঞ্জে ছাত্রকে বলাৎকারের অভিযোগে  মাদ্রাসা শিক্ষক আটক, মামলা

সিদ্ধিরগঞ্জ(নারয়য়ণগঞ্জ)প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মাদ্রাসা শিক্ষক মোঃ মিনহাজুর রহমান (২৭) বিরুদ্ধে এক ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে।
ঘটনাটি সিদ্ধিরগঞ্জের নাসিক ২ নম্বর ওয়ার্ডের মিজমিজি দক্ষিণ সাহেবপাড়া এলাকার জামিয়াতুল ইমান মাদ্রাসায় ঘটে।
এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক মিনহাজুরকে আটক করেছে পুলিশ। মিনহাজুর সিলেট জেলার জকিগঞ্জ থানার কোনাগ্রাম এলাকার মজিবুর রহমানের ছেলে।
এজাহার সূত্রে জানা যায়, ভূক্তভোগী সাকিব আল হাসান (৯) গত আট মাস যাবত সিদ্ধিরগঞ্জে জামিয়াতুল ইমান মাদ্রাসার বর্ডিংয়ে থেকে পড়াশুনা করছে। গত ২ অক্টোবর দুপুর আনুমানিক ২ টার সময় একই মাদ্রাসার আবাসিক শিক্ষক মিনহাজুর তাকে মাদ্রাসার নিচ তলায় তার রুমে ডেকে নিয়ে আদর করার কথা বলে ওই ছাত্রকে বলাৎকার করে। এছাড়াও ইতিপূর্বে বিভিন্ন সময়ে মিনহাজুর আদর করার কথা বলে ডেকে নিয়ে ওই ছাত্রকে একাধিকবার বলাৎকার করে বলেও এজাহারে উল্লেখ করা হয়। বিষয়টি পরিবারের সদস্যসহ অন্য কাউকে যেনো না বলে সেজন্য বিভিন্ন রকমের ভয়ভীতি ও প্রাণে মেরে ফেলার হুমকি দেয় ওই শিক্ষক।
ভুক্তভোগী শিক্ষার্থী অত্যাচার সহ্য করতে না পেরে গত ৫ অক্টোবর বিষয়টি তার পরিবারকে জানান। ভূক্তভোগীর পরিবার গত ৭ অক্টোবর রাতে উক্ত মাদ্রাসার প্রিন্সিপালকে অবগত করে তার ও স্থানীয় লোকজনের সহায়তায় ওই মাদ্রাসা শিক্ষককে আটক করে থানা পুলিশকে খবর দেন। পুলিশ এসে অভিযুক্ত ব্যাক্তিকে আটক করে নিয়ে যান।
এ ব্যাপারে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, বলাৎকারের ঘটনা ঘটেছে শুনেছি। পুলিশ অভিযুক্তকে আটক করেছে। এ ঘটনায় ভূক্তভোগীর বাবা বাচ্চু মিয়া বাদি হয়ে মামলা (মামলা নং-১৩) দায়ের করেছেন।
এ ঘটনায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া এলাকার অনেকেই ক্ষোভ প্রকাশ করে জানান, আমাদের সন্তানরা আজ শিক্ষা প্রতিষ্ঠানেও নিরাপদ নয়। আমরা এখন যাব কোথায়? আমরা এখন আমাদের ছেলে-মেয়েদের শিক্ষা প্রতিষ্ঠানে পাঠাতেও ভয় পাচ্ছি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest