উজিরপুর উপজেলার সাতলার রাজাপুর গ্রামের যাতায়াতের রাস্তায় ফাটল ধরেছে।

প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

উজিরপুর উপজেলার সাতলার রাজাপুর গ্রামের যাতায়াতের রাস্তায় ফাটল ধরেছে।

শফিকুল ইসলাম শামীম উজিরপুর প্রতিনিধি ঃ
আজ রোজ রবিবার ২২/১১/২০ইং রাত্র ৮.৩০ টার সময় বরিশালের উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের মৃত ফজলুল হক বেপারীর বাড়ির দক্ষিণ পাশে বিশারকান্দী বায়া উজিরপুর উপজেলায় যাওয়ার যাতায়াতের রাস্তায় বিশন ফাটল ধরেছে। এনিয়ে এলাকার পথ যাত্রীদের চলাচলের অবস্তা বেশ দুর্যোগ হয়ে দাঁড়িয়েছে। এলাকাবাসীর পক্ষ থেকে স্থানীয় মোঃ সোহাগ আকন (২৯) পিতা মোঃ আব্দুল সাত্তার তিনি বলেন আমাদের এই অঞ্চলে একটাই চলাচলের রাস্তা।


বিশেষত এই অঞ্চলের মানুষ মাছ চাষ ও মুরগির খামারের উপর নির্ভরশীল, এই প্রতান্ত অঞ্চল আমি এলাকা বাসির পক্ষ থেকে সংশ্লিষ্ট উর্দুতন কর্মকর্তাদের কাছে আকুল প্রর্থনা করি যাহাতে অতিদ্রুত রাস্তাটির নির্মাণাধীন কার্যক্রম শুরু করেন।স্থানীয় যুবলীগ নেতা মোঃ হাবিবুল্লাহ খন্দকার হাবিব (২৯) পিতা মোঃ আব্দুর রব খন্দকার তিনি বলেন কিছুদিন আগে রাস্তার পাশের নদী থেকে অবৈধ বালু উত্তোলন কারী ব্যবসায়িকরা (ড্রেজার) দিয়ে বালু উত্তোলনের তথ্য রয়েছে। একারনে আজ চলাচলের রাস্তার ফাটল ধরার কারন হয়ে থাকতে পারে। এদিকে ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর শেখ (৪) পিতা মোঃ সিরাজুল ইসলাম শেখ তিনি বলেন আমরা যেহেতু জনপ্রতিনিধি হিসেবে দায়িত্বে রয়েছি কারো উপরে দায় দিতে চাইনা।আমি সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপরে দৃষ্টি আকর্ষণ করছি তাহারা যেন অতি দ্রুত রাস্তাটি মেরামত করে জনগনের চলাচলের ব্যবস্তা গ্রাহন করেন। এদিকে মোঃ সিদ্দিকুর রহমান আকন চান্দু (৭২) পিতা মৃত মোঃ নুর হোসেন আকন তিনি বলেন।


কিছু দিন আগে ড্রেজার মালিক মোঃ নজরুল ইসলাম বেপারী (৪০) পিতা মোঃ রশিদ বেপারী তাদের রাস্তার পাশে নদী থেকে তিন লক্ষ বালু উত্তোলন করেছে বলে জানতে পারলাম এ কারনে রাস্তার ফাটল ধরে থাকতে পারে।
এদিকে ৪নং ওয়ার্ড ও স্থানীয় ইউপি সদস্য মিষ্টার জোহান বাড়ই (বিশু) ৪৫ পিতা মিষ্টার শুশিল বাড়ই তিনি বলেন নদী শাশন করে (পাথর ফেলে) পাইনাল করে অতি দ্রুত রাস্তাটি মেরামত করে জনগনের চলাচলের ব্যবস্থা গ্রাহন করতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest