ভুরুঙ্গামারীর সোনাহাটে নারিকেল দেয়ার প্রলোভন দিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ! ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

ভুরুঙ্গামারীর সোনাহাটে নারিকেল দেয়ার প্রলোভন দিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ! ধর্ষক গ্রেপ্তার

সাইফুর রহমান শামীম,, কুড়িগ্রাম প্রতিনিধি।।
বাড়ির পাশে খেলতে থাকা ০৫ বছরের শিশুকে নারেকেল দেয়ার প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষন করেছে হাবিবুর রহমান নামের প্রতিবেশি এক যুবক। পরে থানায় মামলা হলে ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ।
ঘটনাটি ঘটেছে জেলার ভুরুঙ্গামারী উপজেলার সোনাহাট ইউনিয়নের চরবলদিয়া (ফকিরপাড়া) নামক গ্রামে।

মামলা এবং পরিবার সূত্রে জানা যায়, গেল ২৫ নভেম্বর বুধবার বিকাল দেড়টার দিকে নিগৃহিত ৫ বছরের শিশুটি বাড়ির পাশে খোলা মাঠে খেলা করছিলো এসময় প্রতিবেশি মৃত সায়েদ আলীর পুত্র দুই সন্তানের জনক হাবিবুর রহমান(২৫)নারিকেল দেয়ার প্রলোভন দিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায় শিশুটিকে। পরে তার শয়নকক্ষে নিয়ে তাকে ধর্ষন করে।


এসময় মেয়েটির কান্নাকাটি শুরু করলে ধর্ষক তাকে বাড়ির বাইরে রেখে সটকে পড়ে। পরে মেয়েটির নানি ফরিদা বেগম শিশুটিকে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। এসময় পরিবারের সকলকের সামনে শিশুটি তার সাথে ঘটে যাওয়া পৈচাশিক ঘটনার বিবরণ দেয়। পরে শিশুটিকে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদি হয়ে ভূরুঙ্গামারী থানায় শিশু ও নারী নির্যতন দমন আইনে একটি মামলা দায়ের করে। পরে ভূরুঙ্গামারী থানার পুলিশ অভিযান চালিয়ে আজ শনিবার দুপুর ১২টার দিকে অভিযুক্ত ধর্ষক হাবিবুর রহমানকে চরবলদিয়া থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

ভূরুঙ্গামারী থানার ইন্সপেক্টর(তদন্ত) মোঃ জাহিদুল ইসলাম জনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest