ভুরুঙ্গামারীত মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পূর্নাঙ্গ কমিটি গঠন সভাপতি মুকুল সাধারণ সম্পাদক রাসেল

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০

ভুরুঙ্গামারীত মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পূর্নাঙ্গ কমিটি গঠন সভাপতি মুকুল  সাধারণ সম্পাদক রাসেল

সাইফুর রহমান শামীম,, কুড়িগ্রাম প্রতিনিধিঃ
ভুরুঙ্গামারীতে মুক্তিযাদ্ধা সংসদ সত্মান কমান্ডের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। মোহাম্মদ আলী মুকুল সভাপতি এবং এস এম রুকন-উদ-দৌলা রাসেল কে সাধারন সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি দু’জন যথাক্রম মাজেদুল ইসলাম মুক্তি, মোহামুদুল হাসান বাবু, যুগ্ম সাধারন সম্পাদক আমিনুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হ্যাপি, অর্থ সম্পাদক আনোয়ার হোসেন স্বপন, দপ্তর সম্পাদক সজিবুর রহমান সজিব, প্রচার ও তথ্য গবষণা সম্পাদক আমিনুর ইসলাম মাসুদ, প্রকল্প সমবায় ও সমাজ কল্যান সম্পাদক আব্দুল্লাহ আলম মাসুম, ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক শামীম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চৌধুরী শারমিন শামস মনি, আইনি বিষযক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, শিক্ষা পাঠাগার মিলনায়তন সম্পাদক লিখন, কার্যকরী সদস্য আজিজার রহমান, রফিকুল ইসলাম রিপন, মোস্তাফিজুর রহমান, গোলাম শাহরীয়ার নয়ন, নুরুল ইসলাম রয়েল।

গত বহস্পতিবার (২৬ নভম্বর) এ কমিটি অনুমোদন করেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুড়িগ্রাম জেলা ইউনিট কমান্ডার সিরাজুল ইসলাম টুকু এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখার সভাপতি মাহবুবুর তালুকদার স্বপন, সাধারন সম্পাদক আমানুর রহমান খোকন। এছাড়া ১৫ সদস্যবিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদও অনুমোদন দেয়া হয।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest