লালপুরে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২০

লালপুরে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি।

নাটোরের লালপুর উপজেলায় নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে নারীর স্বাস্থ্য সুরক্ষা নিয়ে সচেতনতা মূলক আলোচনা ও স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়েছে।

বুধবার (২ ডিসেম্বর) উপজেলার গোপালপুর ডিগ্রি কলেজ, গোপালপুর মহিলা ডিগ্রি কলেজ, গোপালপুর উচ্চবিদ্যালয়, নর্থ বেঙ্গল সুগার মিলস উচ্চ বিদ্যালয়, থানা বালিকা উচ্চ বিদ্যালয়, মাজার শরীফ টেকনিক্যাল ও ম্যানেজমেন্ট কলেজ, লালপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় এ্যান্ড কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়।

উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসহাক আলী, জেলা তাতী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, লালপুর উপজেলা নারী উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক শাহানাজ পারভীন সহ উল্লেখিত প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক কর্মচারি ও ছাত্রী বৃন্দ।

সভায় নারীর স্বাস্থ্য সুরক্ষা নিয়ে বিভিন্ন বিষয়ের দিক তুলে ধরার সাথে সাথে বাল্য বিয়েতে নিরুৎসাহিত করে বক্তব্য রাখেন বক্তারা। এবং বর্তমান পরিস্থিতিতে নারীর প্রতি সহিংসতা রোধে সরকারি জরুরী সেবা গ্রহনে উৎসাহিত করেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest