রাজশাহীতে দুই ছিনতাইকারী আটক, অটোরিকশা উদ্ধার

প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

রাজশাহীতে দুই ছিনতাইকারী  আটক, অটোরিকশা উদ্ধার

রাজশাহী ব্যুরো: অটো ছিনতাই করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার পাঠানপাড়া এলাকার মৃত কাজল আলীর ছেলে ফজল ফজল আলি (৩০) ও রাজশাহীর মোহনপুর উপজেলার বিশালপুর গ্রামের মৃত আসিমুদ্দীন এর ছেলে আবেদা আলি (৩৮)। বুধবার দিবাগত রাতে তাদের আটক করা হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান, নগরীর বোয়ালিয়া থানা পুলিশের একটি দল রাত্রীকালীন স্পেশাল মোবাইল ডিউটিতে থাকাকালে রাত্রী অনুমান ৪.১০ টার দিকে বোয়ালিয়া মডেল থানাধীন হেতেমখাঁ কলাবাগান বিদ্যুৎ আদালতের সামনে পাকা রাস্তার উপর হতে অজ্ঞাতনামা দুইজন ব্যক্তি অটোরিক্সা থামিয়ে ধারালো চাকু, অস্ত্র বের করে তাৎক্ষণিক মৃত্যুর ভয় দেখিয়ে অটোরিক্সা ছিনতাই করে যাওয়ার সময় মোটর সাইকেল যোগে

ধাওয়া করে উপশহর ১নং সেক্টর এর মোড়ে মায়ের দোয়া ভ্যারাইটি স্টোরের সামনে পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপর হতে ছিনতাইকৃত অটোরিক্সা সহ আসামী ফজর আলী (৩০), আবেদ আলী (৩৮) গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে ১টি সাদা চকচকে সচল বাট বডি ও ব্যারেল যুক্ত লোহার তৈরি দেশীয় পাইপগান, ২টি রাবার বুলেট, ১টি প্লাস্টিকের বাট যুক্ত সাদা চকচকে চাকু উদ্ধার করা হয়। আসামীরা ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য বলে প্রাথমিক ভাবে জানা যায়। আসামী ফজর আলীর বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা আছে।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest