মাদক ব্যবসার অভিযোগে র‌্যাবের হাতে ইউপি সদস্য গ্রেফতার ll

প্রকাশিত: ৫:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

মাদক ব্যবসার অভিযোগে র‌্যাবের হাতে ইউপি সদস্য  গ্রেফতার ll

সিদ্ধিরগঞ্জ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
‌কুমিল্লার দাউদকান্দি থানাধীন মোটেল রোডস্থ চেয়ারম্যান সুপার মার্কেটের অফিস কক্ষ থেকে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ৮ টায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- পারভেজ আহমেদ (৩১) ও শামীম সরকার(২৭)। এসময় তাদের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা, ৩ ক্যান বিদেশী বিয়ার ও মাদক বিক্রয়ের নগদ চল্লিশ হাজার টাকা উদ্ধার করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন র‌্যাব-১১।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসীমউদ্দিন চৌধুরী পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে তিনি জানান, গ্রেফতারকৃত আসামি পারভেজ আহমেদ কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন চরচারুয়া এলাকার সাবেক চেয়ারম্যান মৃত আবুল কাশেমের ছেলে। সে দক্ষিণ দাউদকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ সে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও বিয়ার ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আরেক আসামি শামীম সরকার কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন ষোলপাড়া এলাকার আবদুল হক সরকার এর ছেলে।

জসীমউদ্দিন চৌধুরী বিজ্ঞপ্তিতে আরো জানান, গ্রেফতারকৃত আসামিরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট পরিবহন করে নিয়ে এসে কুমিল্লা, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা স্বীকার করে, তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে মাদক ব্যবসা করতো। তার বিরুদ্ধে দাউদকান্দি থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার জসীমউদ্দিন চৌধুরী।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest