তেঁতুলিয়ায় আইন সহায়তা ফাউন্ডেশনের পরিচিতি ও আলোচনা সভা l

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

তেঁতুলিয়ায় আইন সহায়তা ফাউন্ডেশনের পরিচিতি ও আলোচনা সভা l

জুলহাস উদ্দীন তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি:
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় অনুষ্ঠিত হয়েছে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা ফাউন্ডেশন (আসফ) উপজেলা কমিটির পরিচিতি ও আলোচনা সভা। শনিবার বেলা ১১টায় ডাকবাংলো পিকনিক কর্ণারের বেরং কমপ্লেক্সে মাওলানা মুহাম্মদ আব্দুল হান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, শাহাদৎ হোসেন রঞ্জু, মৎস্য কর্মকতা মাহবুবুর রহমান, জেলার আসফের সভাপতি আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক সাইদুজ্জামান রেজা ও সদর উপজেলা সভাপতি আব্দুস সালাম, তেঁতুলিয়া মডেল থানার এসআই জাহাঙ্গীর আলম প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আসফের সহ-সভাপিত আব্দুস সাত্তার, সহ-সভাপতি এড. ইয়াসিনুল হক দুলাল সাধারণ সম্পাদক তোজাম্মেল হক বিপ্লব, সাংগঠনিক সম্পাদক কাজী মঈন উদ্দিন, জাহাঙ্গীর আলম, হাবিব হোসেন (হাবু), আমিরুল ইসলাম, সাইদুর রহমানসহ আসফের নেতৃবৃন্দ।

জানা যায়, গত বছর নভেম্বর মাসে উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলুকে প্রধান উপদেষ্টাসহ ৭ জনকে উপদেষ্টা করে ও মাওলানা মোহাম্মদ আব্দুল হান্নানকে সভাপতি, তোজাম্মেল হক বিপ্লবকে সাধারণ সম্পাদক ও কাজী মঈন উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৩৮ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটি গঠনের দেড় মাস পর শনিবার পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায়

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা (আসফ) আইন সহায়তা ফাইন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশের উপর গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং বিস্তারিত আলোচনা করেন জেলা আসফের সভাপতি আব্দুস সাত্তার।।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest