প্রধানমন্ত্রী কর্তৃক ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদানের উদ্বোধন উপলক্ষ্যে কুড়িগ্রামে মতবিনিময় সভা ও প্রেস ব্রিফিং l

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

প্রধানমন্ত্রী কর্তৃক ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদানের উদ্বোধন উপলক্ষ্যে কুড়িগ্রামে মতবিনিময় সভা ও প্রেস ব্রিফিং l

সাইফুর রহমান শামীম ,কুড়িগ্রাম প্রতিনিধি : ২১.০১.২০২১
মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর প্রদানের শুভ উদ্ধোধন উপলক্ষ্যে কুড়িগ্রামে মতবিনিময় সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে কনফারেন্স রুমে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রেস ব্রিফিং করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ: হাবিবুর রহমান সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, প্রেস ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক জানান, আগামী ২৩ জানুয়ারি দেশব্যাপী ভুমিহীন ও গহহীন পরিবারের মাঝে জমিসহ ঘর হস্তান্তর হবে। এতে কুড়িগ্রামের ৯ উপজেলায় ১৫শ ৪৯ ভুমিহীন ও গৃহহীন পরিবার ঘর পাবেন। এর মধ্যে সদর উপজেলায় ২০০ পরিবার, রাজারহাট উপজেলায় ৭০ পরিবার, ফুলবাড়ী উপজেলায় ১৬৫ পরিবার, নাগেশ্বরী উপজেলায় ২৬৪ পরিবার, ভুরুঙ্গামারী উপজেলায় ২০০ পরিবার, উলিপুর উপজেলায় ২০০ পরিবার, চিলমারী উপজেলায় ১০০ পরিবার, রৌমারী উপজেলায় ৫০ পরিবার ও চররাজিবপুর উপজেলায় ৩০০ পরিবার। প্রত্যেক পরিবার ২ শতক জমিসহ দুই রুম, বাথরুম, রান্না ঘরসহ সেমি পাকা ঘর পাবেন।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest