নরসিংদীতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পলাশ উপজেলা একাদশ l

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২১

নরসিংদীতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন পলাশ উপজেলা একাদশ l

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ২০২০ খেলায় নরসিংদী সদরকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পলাশ উপজেলা একাদশ। বিজয়ী দলের পক্ষে খেলার দ্বিতীয়ার্ধে একমাত্র গোলটি করেন নাইজেরিয়ান স্ট্রাইকার ডায়মন্ড।

আজ রবিবার ২৪ জানুয়ারি বিকেলে নরসিংদীর মুসলেহ উদ্দিন ভূঞা জেলা স্টেডিয়ামে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এ টুর্নামেন্টের সেরা খেলোয়ার নির্বাচিত হয় নরসিংদী সদরের হৃদয় চন্দ্র দাস ও ম্যান অব দ্য ম্যাচ পলাশ উপজেলার ক্যাম্পটেন আমির হোসেন দুখু।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রপি ও এক লক্ষ টাকার প্রাইজ মানি তুলে দেন শিল্পমন্ত্রী ও নরসিংদী-৪ মনোহরদী-বেলাব আসনের এমপি এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ও এ টুর্নামেন্টের সভাপতি নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। এছাড়াও রানারআপ দলের হাতে ৫০ হাজার টাকার প্রাইজ মানি ও রানারআপ ট্রপি তুলে দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঁইয়া, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার এনামুল হক সাগর, নরসিংদী পৌর মেয়র আলহাজ্ব কামরুজ্জামান কামরুল, পলাশ উপজেলা নির্বাহী অফিসার রুমানা ইয়াসমিন, সদর উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার, পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, এডিএম মুশফিকুর রহমান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহীনুল ইসলাম ভূইয়া প্রমুখ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest