খানসামা ও চিরিরবন্দরে ৩ দিন ব্যাপী কম্বল বিতরণ করলেন হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট l

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

খানসামা ও চিরিরবন্দরে ৩ দিন ব্যাপী কম্বল বিতরণ করলেন হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট l

চৌধুরী নুপুর নাহার তাজ
দিনাজপুর জেলা প্রতিনিধি

বছরের শেষ শৈত্য প্রবাহে সংসদীয় আসন দিনাজপুর-৪ খানসামা- চিরিরবন্দরে ২৪ থেকে ২৬ জানুয়ারী ৩ দিন ব্যাপি ১০ টি স্থানে অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরণ করলেন জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য, দিনাজপুর জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি, জেলা যুবলীগের লাগাতার সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক উত্তর বাংলা ও সাপ্তাহিক জাগো রংপুরের আইন উপদেষ্টা জননেতা হাজি সাইফুল ইসলাম এ্যাডভোকেট।

এসময় তার সাথে ছিলেন, খানসামা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ৩ নং ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, খানসামার সমিতির সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাড. মীর ইউসুফ আলী, খানসামা উপজেলা প্রেসক্লাবের সভাপতি তাজ ফারাজুল ইসলাম চৌধুরী,
১ নং ইউপি চেয়ারম্যান এ্যাড. আতাউর রহমান, খানসামা সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ইদ্রিস আলি, কাচিনিয়া কলেজের অধ্যক্ষ শাখাওয়াত হোসেন, খানসামা মহিলা কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, হোসেনপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোনায়েম খান, দিনাজপুর শিক্ষা বোর্ডের সহকারী কন্ট্রোলার রেজাউল ইসলাম চৌধুরী, দিনাজপুর শিক্ষা বোর্ডের ইন্সপেক্টর ও সহকারী অধ্যাপক আবু হেনা মোস্তফা কামাল, খানসামা উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মোমিনুল ইসলাম, ইছামতী ডিগ্রি কলেজের প্রভাষক আশরাফুল ইসলাম, হোসেনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, সমাজসেবক আতিকুর রহমান জুয়েল, সমাজসেবক মনোয়ার চৌধুরী, অধ্যাপক জুয়েল হোসেন, এ্যাড. আইনুল হক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রফিকুল ইসলাম ও কৃষক লীগের উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম।

উল্লেখ্য এই তিন দিন ব্যাপি প্রায় ২ হাজারেরও বেশি মানুষকে কম্বল ও মাস্ক বিতরণ করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest