সাবেক তজুমদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য নুরনবী চৌধুরী শাওন।

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

সাবেক তজুমদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য নুরনবী চৌধুরী শাওন।

মোঃইলিয়াছ তজুমদ্দিন প্রতিনিধি। বাংলাদেশ আওয়ামীলীগ তজুমদ্দিন উপজেলা শাখার যুগ্মসাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক সফল ভাইস চেয়ারম্যান জনাব নাছির উদ্দিন দুলাল রাত ৩টার সময় ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য জনাব নুরনবী চৌধুরী শাওন।তিনি তার ফেইসবুক স্ট্যাটাসে এক শোক বার্তায় তিনি নাছির উদ্দিন দুলালের শোকাহত পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন সহ তাহার আত্মার মাগফেরাত কামনা করে বলেন।মহান আল্লাহ তাকে জান্নাতবাসী করুন আমিন এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

সাবেক উপজেলার ভাইস চেয়ারম্যান নাছির উদ্দিন দুলাল সড়ক দুর্ঘটনায় একসিডেন্ট হয়ে ঢাকা ইউনাইটেড হাসপাতালে
ভর্তি হয়েছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৬০ বছর।তিনি স্ত্রী, ২ ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।তিনি আওয়ামী লীগের ত্যাগী নেতা হিসেবে সুপরিচিত।তার মৃত্যুতে আরও শোক প্রকাশ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ফকরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন,এবং উপজেলা যুবলীগ সভাপতি মেহেদী হাসান মিশু,সাধারন সম্পাদক আব্দুর রহমান সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest