পটুয়াখালীতে কর্মচারীর বিরুদ্ধে ডাক্তারকে হত্যার হুমকির অভিযোগ l

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

পটুয়াখালীতে কর্মচারীর বিরুদ্ধে ডাক্তারকে হত্যার হুমকির অভিযোগ l

সৈয়দ আতিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি
পটুয়াখালীতে কর্মচারীর বিরুদ্ধে ডাক্তারকে হত্যার হুমকির অভিযোগ
পটুয়াখালীতে ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের অফিস সহায়ক মোঃ জাফরের বিরুদ্ধে ডা. শেখ শহিদুল ইসলাম শহিদকে প্রাণনাশের অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার রাত ১০টা ৩০ মিনিটে ডা. শহিদের স্ত্রী, পটুয়াখালী সরকারি কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক ফারজানা আক্তার সুমী পটুয়াখালী সদর থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি করেন। শহিদুল ইসলাম শহিদ পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের আবাসিক সার্জন পদে কর্মরত আছেন।

ফারজানা আক্তার সুমী জানান, গত ২৪ জানুয়ারি সন্ধ্যা ৭ টায় জাফর মোবাইলে আমাকে ও আমার স্বামীকে বিভিন্ন ধরনের অশ্লীল কথাবার্তাসহ হুমকি দেয়। বিভিন্ন সময় জাফর সার্জারি বিভাগের রোগীদের কাছ থেকে তাড়াতাড়ি অপারেশন করার কথা বলে টাকা নিতো। কিন্তু আমার স্বামী সার্জারী বিভাগের দায়িত্বে থাকায় রোগীদের কাছ থেকে কোনো ধরনের টাকা পয়সা নিতে নিষেধ করেন। আর এ জন্যই আমার স্বামীকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে বেড়াচ্ছে জাফর। এমনকি আমার স্বামীকে অন্যত্র বদলি করারও ভয়ভীতি দেখানো হচ্ছে।

উল্লেখ্য, এর আগেও জাফর নারী কেলেঙ্কারিতে জড়িয়ে পরেন। কিন্তু কোনো বিচার হয়নি তার। ডাক্তার ও নার্সদের গায়ে হাত তুলতেও দ্বিধা করছে না তার। ৪র্থ শ্রেণির কর্মচারীদের কাছে আতঙ্কের আরেক নাম জাফর।


মুজিব বর্ষ

Pin It on Pinterest