হাতীবান্ধায় মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত l

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

হাতীবান্ধায় মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন অনুষ্ঠিত l

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধায় ছেলের বিরুদ্ধে গরু চুরির অভিযোগ তুলে আকবর আলী ধনী নামে এক বীর মুক্তিযোদ্ধাকে বাড়ি থেকে নিয়ে গিয়ে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন হয়েছে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) সকাল ১০ টার দিকে মুক্তিযুদ্ধ মঞ্চ হাতীবান্ধা শাখার আয়োজনে উপজেলা গেটের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মুক্তিযুদ্ধ মঞ্চ উপজেলা শাখার আয়োজনে শুরুতে বক্তব্য রাখে উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারন সম্পাদক রনিউল ইসলাম রিপন,বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তানও উন্মুক্ত মুক্ত বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় কমেটির যুগ্নসাধারন সম্পাদক অাজিজুল হক, উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সহ-সভাপতি জামিয়ার জয়, উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল ইসলাম কাজল, মুক্তিযোদ্ধার সন্তান কামরুজ্জামান এবং মুক্তিযোদ্ধার নাতি ও ছাত্রলীগ নেতা হাসানুজ্জামান হাসানসহ মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা।

এসময় বক্তারা এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া না হলে কঠোর আন্দোলন কর্মসূচি পালন করা হবে বলে হুশিয়ারি দেন তারা।

উল্লেখিত গত শনিবার বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও জাতীয় পত্রিকায় উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের জাওরানী এলাকায় ছেলের বিরুদ্ধে গরু চুরির অভিযোগ তুলে চেয়ারম্যানের বাড়িতে বীর মুক্তিযোদ্ধা আকবর আলী ধনীকে দড়ি দিয়ে বেঁধে নির্যাতনের খবর প্রকাশ হয়।এতে ক্ষোভে ফেটে পড়ে এলাকাবাসী ও মুক্তিযোদ্ধারা।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest