সুবিদপুর ইউনিয়ন হবে আধুনিক উন্নয়নের রোল মডেল – আমির সোহেল মল্লিক

প্রকাশিত: ৮:৫০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

সুবিদপুর ইউনিয়ন হবে আধুনিক উন্নয়নের রোল মডেল – আমির সোহেল মল্লিক

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ই্উনিয়ন পরিষদ নির্বাচনে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ৫নং সুবিদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন আ’লীগের নেতা ও তরুন সমাজ সেবক, গরীব দুঃখী মানুষের বন্ধু আমির সোহেল মল্লিক।

স্থানীয়রা জানান, আমির সোহেল মল্লিক চেয়ারম্যান হিসেবে যোগ্য একজন প্রার্থী। এবারের নির্বাচনে তার জনপ্রিয়তা শীর্ষে থাকায় বিপুল ভোটে পাস করার সম্ভবনা রয়েছে। এলাকার উন্নয়ন ও মডেল ইউনিয়ন করার জন্য আমির সোহেলের বিকল্প নাই।

চেয়ারম্যান প্রার্থী আমির সোহেল মল্লিক জানান, আমার নেতা আলহাজ্ব আমির হোসেন আমু ও ৫নং সুবিদপুরবাসীর দোয়া থাকলে ইনশাআল্লাহ এবার বিজয় নিশ্চিত। দূর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত সুবিদপুর ইউনিয়ন গড়াই আমার মুল লক্ষ্য। এলাকার জনসাধারণ বিগত সময় আমার সাথে ছিল বর্তমানেও আছে। আমি সবসময় এলাকায় মানুষের পাশে ছিলাম, বর্তমানেও আছি, ভবিষৎও থাকব।


আমাকে নিয়ে অনেকে বিভিন্ন রকমের ষড়যন্ত্র ও অপ্রচার চালাচ্ছে এসব ভিত্তিহীন। তবে এসব করে কারও জনপ্রিয়তা নষ্ট করা যায় না। যারা করছে তারা বোকা স্বর্গে বাসকরছেন, এখন প্রিয় নেতা আমির হোসেন আমু মহোদয়ের সঠিক সিদ্ধান্তের অপেক্ষায় আছি।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest