যৌতুক মুক্ত একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়তে চান আব্দুল লতিফ l

প্রকাশিত: ২:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২১

যৌতুক মুক্ত একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়তে চান আব্দুল লতিফ l

মামুনুর রশীদ, পঞ্চগড় প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চগড় সদর উপজেলার গরিনাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে দোয়া চেয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আব্দুল লতিফ

তিনি বলেন, যৌতুক মুক্ত একটি আধুনিক মডেল ইউনিয়ন করার লক্ষ্যে কাজ করব। গ্রাম অঞ্চলের যে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো রয়েছে তাতে শিক্ষার মান নিম্ন পর্যায় রয়েছে। শিক্ষার মানকে আমি অনেকটা উপরে নিয়ে যাওয়ার চেষ্টা করব এবং এলাকার রাস্তাঘাট ব্রিজ-কালভার্ট যাবতীয় উন্নয়নের জন্য আমি চেষ্টা চালাবো।

আমি ব্যক্তিগতভাবে ভাটাপুকুরি স্কুলের সভাপতি ছিলাম বজ্রাপাড়া স্কুলের সভাপতি ছিলাম ফুটকিবাড়ী স্কুল এ্যান্ড কলেজের দীর্ঘদিন আমি সদস্য ছিলাম।

তিনি আরো বলেন, মানব সেবার জন্য আমি ১৯৭৫ সাল থেকে কাজ করে যাচ্ছি। রাজনৈতিকভাবে ছাত্রলীগের রাজনীতি হতে শুরু করে আজকে আমি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একাধারে রয়েছি। অত্র ইউনিয়নে মানুষের বড় সমস্যা একটি হলো বাল্য বিবাহ বাল্য বিবাহ রোধ করার জন্য অবশ্যই আমি ব্যবস্থা নিো। মাদক একটি ভয়াবহ অবস্থা মাদক নিয়ন্ত্রণ করার জন্য আমি ব্যবস্থা নিবো। এবং যৌতুকের যে প্রথাটি রয়েছে সেটি তুলে দিয়ে যৌতুক বিহীন ইউনিয়ন গড়ে তোলার লক্ষ্যে আমি কাজ করার ইচ্ছা পোষণ করছি।

পরিশেষে আমার ইউনিয়ন বাসিকে যেন আমি একটা সুন্দর আদর্শ এবং গঠনমূলক ইউনিয়ন উপহার দিতে পারি সেই লক্ষ্যে কাজ করার আমার যথেষ্ট ইচ্ছা রয়েছে আমি ব্যক্তিগতভাবে ইউনিয়ন বাসিকে জানাতে চাই যে ইউনিয়ন বাসীর গরিব মানুষকে যেমন বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা ভিজিডি, ভিজিএফ এখানে অনেকটা দুর্নীতি হয় আমি দুর্নীতি থেকে মুক্ত করার অঙ্গিকার বদ্ধ এই দুর্নীতি বন্ধে আমি কাজ করছি। এজন্য সকলের নিকট আমি দোয়া চাই।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest