নাটোরে সুদ ব্যবসায়ী সাবেক মন্ত্রীপুত্রের নিযার্তনে অতিষ্ঠ হয়ে প্রতিকার চেয়ে মানববন্ধন ভুক্তভোগীদের l

প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ, মার্চ ১, ২০২১

নাটোরে সুদ ব্যবসায়ী সাবেক মন্ত্রীপুত্রের  নিযার্তনে অতিষ্ঠ হয়ে প্রতিকার চেয়ে মানববন্ধন ভুক্তভোগীদের l

এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি।

নাটোরে সুদ ব্যবসায়ীর নিযার্তনের প্রতিকারের দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগিরা। রোববার (২৮ ফেব্রুয়ারি) সকালে শহরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় আয়োজিত মানববন্ধন থেকে অভিযোগ করা হয়, সাবেক ক্রিড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের ছেলে সোহেল সরকার একজন সুদ ব্যবসায়ী সোহেল সরকারের নেতৃত্বে সদর উপজেলার বালিয়াডাঙ্গা, রুয়েরভাগ ও চন্দ্রকোলাসহ আশের পাশের গ্রামে সুদি বাহিনী গড়ে উঠেছে। এই চক্রটি ক্ষমতাসীন দলের দাপট দেখিয়ে এসব এলাকায় সুদের কারবার করে আসছে। তাদের অত্যাচার নিযার্তনে এসব এলাকার নিরিহ মানুষ অতিষ্ট হয়ে উঠেছে।


২০ হাজার টাকা সুদ নিলে আদায় করা হচ্ছে লাখ টাকা। প্রতিবাদ করলে মারপিট করা সহ নানা ভাবে নিযার্তন ও অত্যাচার চালানো হয়। মামলা করেও মিলছেনা কোন প্রতিকার। ফলে ভুক্তভোগীরা অসহায় জীবন কাটাচ্ছে। ঘন্টাব্যাপি এই মানববন্ধনে শতাধিক নিযার্তিত ও ভুক্তভোগী অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি সদস্য ওমর আলী, মেরিনা খাতুন, জিল্লুর রহমান, আকছেদ আলী প্রমুখ।

সোহেল সরকার সাংবাদিকদের বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত। তার পরিবারের সুনাম ক্ষুন্ন করতে ষড়যন্ত্রমুলক এই মিথ্যাচার করা হচ্ছে।


মুজিব বর্ষ

Pin It on Pinterest