উজিরপুর উপজেলার তাঁরাবাড়ীর উগ্রতাঁরা মন্দিরের পক্ষ থেকে জেলা প্রশাসনকে ফুলেল শুভেচ্ছা বিনিময়।

প্রকাশিত: ৯:৫৪ পূর্বাহ্ণ, মার্চ ৩, ২০২১

উজিরপুর উপজেলার তাঁরাবাড়ীর উগ্রতাঁরা মন্দিরের পক্ষ থেকে জেলা প্রশাসনকে ফুলেল শুভেচ্ছা বিনিময়।

শফিকুল ইসলাম শামীম উজিরপুর প্রতিনিধি ঃ
বরিশালের নবাগত জেলা প্রশাসক জনাব জসীম উদ্দীন হায়দারের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় বরিশালের নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দিন হায়দার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণেই আজ আমরা স্বাধীন ভাবে কথা বলতে পারছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল তৈরী করেছেন।এ সময়ে
তিনি আরো বলেন, সকলের সমন্বিত সহযোগিতায় উন্নতশীল বাংলাদেশ গঠনে উজিরপুর অগ্রণী ভূমিকা পালন করবে। আজ মঙ্গলবার (০২ মার্চ) বেলা ১২ টায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার প্রণতি বিশ্বাস বিশেষ অতিথির বক্তৃতা করেন উজিরপুর উপজেলা পরিষদের জননন্দিত উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু,সহকারী পুলিশ সুপার(উজিরপুর সার্কেল) আবু জাফর মোঃ রহমতউল্লাহ, পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন,সহকারী কমিশনার (ভূমি) জয়দেব চক্রবর্তী,ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু,সীমা রানী শীল,সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ বক্তৃতা করেন বীর মুক্তিযোদ্ধা ওয়াদুদ সরদার, ওসি জিয়াউল আহসান, ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ শাহাদাত হোসেন প্রমূখ।
নবাগত জেলা প্রশাসকের আগমনকে ঘিরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাল গালিচা সংবর্ধনা প্রদান করা হয়। ফুলে ফুলে শোভিত করা হয় তাকে। এ সময় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, গ্রাম পুলিশ সমিতি, ইউনিয়ন চেয়ারম্যান, প্রেসক্লাবের পক্ষ থেকে পৃথক পৃথক ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest