দুমকিতে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার-১

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২১

দুমকিতে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার-১

সৈয়দ আতিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি/পটুয়াখালীর দুমকিতে সোনালী আক্তার মারিয়া (১৫) নামের অপহৃত কিশোরীকে ঘটনার ৪দিন পর উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার লেবুখালী ইউনিয়নের পাগলা সংলগ্ন সিকদার বাড়ি অভিযান চালিয়ে থানা পুলিশ ওই কিশোরীকে উদ্ধার ও অপহরণকারী আতিকুল ইসলামকে গ্রেফতার করতে সমর্থ হয়। উদ্ধারকৃত কিশোরীর ১৬৪ ধারায় জবানবন্ধি রেকর্ড ও মেডিকেল পরীক্ষার জন্য এবং ধৃত অপহরণকারী আতিকুল ইসলামকে কোর্টে সোপর্দ্দ করা হয়েছে।


পুলিশ সূত্রে জানাযায়, গত ২৬ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৫টার দিকে দক্ষিন পাঙ্গাশিয়া গ্রামের সোলায়মান ফরাজীর কিশোরী কন্যা সোনালী আক্তার মারিয়া (১৫) বাড়ি সংলগ্ন পাকা রাস্তায় হেটে বেড়ানোর সময় লেবুখালী গ্রামের আনোয়ার সিকদারের ছেলে আতিকুল ইসলামের নেতৃত্বে ৪/৫জনের অপহরণকারী চক্র জোড়পূর্বক মোটরসাইকেলে উঠিয়ে দ্রুতবেগে পালিয়ে যায়। এব্যাপারে অপহৃতার বাবা সোলায়মান ফরাজী ওইদিন রাতেই দুমকি থানায় একটি অভিযোগ করলেও দু’দিন পর মামলাটি রেকর্ড হয়। দুমকি থানার মামলা নং ০১/৩/২০২১।


মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই জাফরের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম গলাচিপা থানা আমখেলা ইউনিয়ন আত্তীয় বাড়ীথেকে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার ও অপহরক আতিকুল ইসলাম (১৮) কে গ্রেফতার করতে সমর্থ হয়।এসআই জাফর জানান, ভিকটিমের জবানবন্দি গ্রহন ও মেডিকেল চেকআপের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। একই সাথে গ্রেফতারকৃত আসামীকে কোর্টে চালান দেয়া হয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ মেহেদি হাসান ভিকটিম উদ্ধার ও অপহরণকারী গ্রেফতারের সত্যতা নিশ্চিৎ করে বলেন, ঘটনায় জড়িত অন্যান্য আসামী গ্রেফতারাভিযান অব্যাহত আছে


মুজিব বর্ষ

এ সংক্রান্ত আরও সংবাদ

Pin It on Pinterest